আজ বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ ইং

সিলেটের রাজনের সাথে ‘রঙের ফানুস’ উড়াচ্ছেন নওরিন ও বৃষ্টি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১২-২২ ০০:০৩:১৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ছেলে রাজন খান। খ্যাতি পেয়েছেন নিজের প্রথম গানেই। এবার রাজনের সাথে ফাঁনুস উড়াচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা নওরীন ও বাংলাদেশ আইডল বৃষ্টি। রাজনের তৃতীয় সলো অ্যালবাম ‘রঙের ফানুসে’ দুটি ডুয়েট গানে কণ্ঠ দিয়েছেন এই দুই জনপ্রিয় সঙ্গীত শিল্পী।

অ্যালবামটি আগামী নতুন বছরকে সামনে রেখে বাজারে আসছে। এর আগে ‘মন যাতনা’ ও ‘মন যাতনা-২’ নামে দু’টি অ্যালবাম প্রকাশিত হয়েছিল রাজন খানের।

‘সজনী আগে মতো ভালবাইসা যা না রে, ভালোবাসার নেশা আমায় পুরাদমে পাইসে রে... মন যাতনা পিরীত কি তুই আমারে শিখাইলি...’- দেশ-বিদেশে সাড়া জাগানো এই গানটি দিয়ে রাজন পৌঁছে গেছেন শ্রোতাদের মাঝে।

বর্তমানে নতুন অ্যালবামের শেষ মুহুর্তের ব্যস্ততা শেষে প্রতিনিয়তই স্টেজ শো। বিভিন্ন টিভি চ্যানেলে পারফর্মসহ সঙ্গীত নিয়েই পুরোদস্তুত ব্যস্ততা সুদর্শন রাজন খানের।

এবার নতুন বছরকে সামনে রেখে রাজন খানের ‘রঙের ফানুস’ অ্যালবামে গান রয়েছে ১১ টা। এগুলোর মধ্যে ৯টির কম্পোজ করেছেন সৈয়দ আহসান কবীর ওয়ালী। বাকি দু’টি কম্পোজ করেছেন রানা আকন্দ। সব ধরনের গান নিয়েই রাজন সাজিয়েছেন অ্যালবামটি। ১১টি গানের মধ্যে দু’টি ডুয়েট গান রয়েছে।

ডুয়েটে রাজনের সাথে শিল্পী হিসেবে রয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা নওরীন ও বাংলাদেশ আইডল বৃষ্টি।

গানগুলোর গীতিকার হিসেবে রয়েছে দেশের স্বনামধন্য গীতিকার আহমেদ খসরু, মাজহারুল ইসলাম জীবন, শাহ সোহেল আমিন, জাকের আহমদ, পাগল হাসান, মতিউর রহমান, তারেক আজীজ ও নয়ন রাজা।

গানগুলোতে সুরারোপ করেছেন সুরকার হিসেবে রয়েছেন মনোজ দেব, পাগল হাসান, আসাদ আফজল, নিপুন শাহ।

সিলেটভিউ২৪ডটকম’র সাথে আলাপকালে শিল্পী রাজন খান বলেন- সিলেটের বাউল সঙ্গীতসহ বাংলা গানকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে তিনি কাজ করে যাবেন। নিজের নতুন অ্যালবামের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ডিসেম্বর২০১৬/এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন