আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

পুলিশের অপরাধ বরদাস্ত করবনা: গোলাম কিবরিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১১ ১৫:২৪:২৯

নিজস্ব প্রতিবেদক :: ‘অপরাধের সঙ্গে জড়িত পুলিশ সদস্যের আমার দরকার নেই। দোষ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেবো, ডিপার্টমেন্ট থেকে বের করে দেবো। কিছুতেই বরদাস্ত করবনা’।

অপরাধের সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের এমন সিগন্যাল দিলেন সিলেট মেট্টোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

বুধবার দুপুরে সিলেট মেট্টোপলিটন পুলিশের সদর দপ্তরে সাংবাদিক নেতৃবৃন্দ ও মিডিয়া কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ সিগন্যাল দিয়েছেন। সিলেটে তিনি যোগদান করেছেন গত ডিসেম্বরের ২৯ তারিখ। এ উপলক্ষেই ছিল মতবিনিময় সভা। সভায় সিলেটের সাংবাদিক ও উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুপুর সাড়ে ১২টায় শুরু হওয়া মতবিনিময় সভায় গোলাম কিবরিয়া সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, সকলের সহযোগিতায় সিলেটের আইনশৃঙখলা সংক্রান্ত দৃশ্যমান সব সমস্যা সমাধান করার চেষ্টা করা হবে এবং অদৃশ্য সমাধানগুলোকেও দৃশ্যমান করা চেষ্ট করা হবে।

তিনি অতীতে পুলিশ সদস্যদের বিরুদ্ধে উঠা অভিযোগগুলো দেখেছেন উল্লেখ করে উপস্থিত সাংবাদিকদের জানান, এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি সিলেট নগরীর আইনশৃঙখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যা যা করনীয় তার সবকিছুই করার আশ্বাস দিয়ে বলেন, হকার সমস্যা, জঙ্গিতৎপরতা ইত্যাদি আমরা সকলের সহযোগিতায় সমাধান করব।

রাস্তায় সরকারি বিভিন্ন বাহিনীর গাড়ির উল্টো যাতায়াত এবং যত্রতত্র পার্কিং বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমরা আইনশৃংখলা কমিটির সভায় তুলে ধরব।

এছাড়া হাইড্রোলিক হর্ণ বাজিয়ে মোটর সাইকেল চালানো, হিজড়াদের উৎপাত ইত্যাদি সমস্যাও দ্রুত সমাধানের আশ্বাস দেন তিনি।

সভায় পুলিশের সঙ্গে সাংবাদিক এবং জনসাধারণের সহজে যোগাযোগের বিভিন্ন প্রযুক্তিগত সুবিধা তুলে ধরে বক্তব্য রাখেন অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

সিলেটভিউ২৪ডটকম/১১জানুয়ারি২০১৭/এমইকে

শেয়ার করুন

আপনার মতামত দিন