আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেট ওসমানী বিমানবন্দরে সিপার যাত্রীসেবা’র উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১১ ১৯:১৯:০২

সিলেট ::  সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিভিল এভিয়েশন কর্তৃক অনুমোদিত এয়ারলাইন্স যাত্রীদের সেবা সার্ভিস ‘সিপার যাত্রীসেবা’ মিট, গ্রিট এন্ড এ্যাসিস্ট সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সিলেট-১ আসনের এমপি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

বুধবার সকালে ওসমানী বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ সংলগ্ন সিপার যাত্রীসেবা কর্ণার ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

এ সময় তিনি ফলক উন্মোচন করে বলেন, এটি একটি ভালো উদ্যোগ। এয়ারলাইন্সে ভ্রমনকারী দেশী বিদেশী বিশেষ করে নবীন প্রবাসী যাত্রীরা এর মাধ্যমে উপকৃত হবে। তিনি যাত্রীদের যথাযথ সেবা প্রদানের পরামর্শ দেন।

অর্থমন্ত্রীকে সিপার যাত্রীসেবার পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানান সিপার এয়ার সার্ভিসের স্বত্তাধিকারী ও সিপার যাত্রীসেবার সিইও খন্দকার সিপার আহমদ।

উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশর সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুুল মোমেন, জাতীয় অধ্যাপক ডা. শায়লা খাতুন, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া, জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, পুলিশ সুপার মনিরুজ্জামান, উপ পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আশফাক আহমদ, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ, বাফুফের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবীর, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের পরিচালক এ এস এ মঈজ সুজন,  রাজনীতিবিদ বিজিত চৌধুরী, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুবলীগ নেতা জাবেদ সিরাজ, কিশোর ভট্টাচার্য জনি, বিলাল খান প্রমুখ। এছাড়াও সিপার যাত্রীসেবার পরিচালক খন্দকার ইশরার আহমদ রকি, খন্দকার কাউসার আহমদ রবি, পরিচালক (মার্কেটিং) এইচ গনি ওসমানী ফাহিম উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/১১ জানুয়ারি ২০১৭/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন