আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

খাদিম নগরে ৬০লাখ টাকা ব্যয় সুইচ গেইটের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১১ ২২:৪৮:৪৮

সিলেট :: সিলেট সদর উপজেলা পরিষদের খাদিম নগর ইউনিয়নের মোহালদিক গ্রামের হিলুয়া ছড়ায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (সেচ) প্রকল্পের আওতায় ৬০ লক্ষ টাকা ব্যয় নির্মিত সুইচ গেইটের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

খাদিম নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তারা মিয়ার সভাপতিত্বে ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেনের পরিচালনায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এইচ এম এ মালিক ইমন, সদর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মো. আব্দুল আজিজ, সদর উপজেলা ছাএলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকলাল আহমদ, খাদিম নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মো. আনছার আলী, সদর পরিবহন মালিক সমবায়  সমিতির সভাপতি মুহিবুর রহমান সোলেমান, ইকুইপমেন্ট সমিতির সভাপতি নাসির উদ্দিন, খাদিম নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি জালাল উদ্দীন, সাবেক সাংগঠনিক সম্পাদক আঃ সালাম, ইয়াংস্টার সমাজ কল্যান সংস্থার সভাপতি মোঃ মতিউর রহমান, সদর পরিবহন মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ফয়ছল কামরান হেলন, বিশিষ্ট ব্যবসায়ী আঃ কাদির, ছাএলীগ নেতা কফিল উদ্দীন, ইমরান আলী তালুকদার।

এ সময় উপস্হিত ছিলেন ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইন্তাজ আলী, নিজাম উদ্দীন, কামাল আহমদ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নে প্রতিটি ক্ষেএে  নিরলস ভাবে কাজ করে যাচ্ছে দেশে যাতে কৃষি জমিতে বাড়ি তৈরী না হয় সে দিকে লক্ষ রাখার আহবান জানান। পাশাপাশি সুইচ গেইটের আওতায় কৃষি জমিতে ভাল ফসল হবে ও কৃষকের মুখে হাসি ফুটাতে ৬০ লক্ষ টাকা ব্যয় সুইচ গেইট নির্মিত করা হয় বলে জানান।

সিলেটভিউ২৪ডটকম/১১জানুয়ারি২০১৭/প্রেবি/

শেয়ার করুন

আপনার মতামত দিন