আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

অভিভাবকশূণ্য সিলেট মহানগর ছাত্রদল!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১২ ০০:০৩:০৫

নিজস্ব প্রতিবেদক :: অভিভাবক শূণ্য হয়ে পড়েছে সিলেট মহানগর ছাত্রদল। এক সময়ে বিএনপির ভ্যানগার্ড খ্যাত এই ছাত্র সংগঠনের মহানগর কমিটির শীর্ষ নেতাদের রাজপথে দেখা মিলছে। তাছাড়া মূল নেতৃত্বে থাকা দুজনেই রয়েছেন আত্মগোপনে। ফলে সঠিক দিকনির্দেশনা না পেয়ে অনেকটাই দিশেহারা হয়ে পড়েছে সংগঠনটির কার্যক্রম।
 
সম্প্রতি মহানগর শাখার অধিন সিলেটের প্রধান তিনটি কলেজ শাখার ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। অনেকটাই আচমকাভাবে এসব কমিটির  অনুমোদন দেন মহানগর সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমান।
 
তবে ওই কমিটি ঘোষণার পরদিনেই তা প্রত্যাখ্যান করে পাল্টা কমিটি দিয়ে বসেন পদ বঞ্চিতরা। ফলে সংগঠনের মধ্যে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। আর তা সামাল দিতে কোন চেষ্টাই করছেন না মহানগরের শীর্ষ নেতারা।
 
ছাত্রদলের কলেজ কমিটি গঠনের বিষয়ে জানতে মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগের চেষ্ঠা করা হয়। তাদের মুঠোফোনে অসংখ্য বার কল করেও বন্ধ পাওয়া যায়। এমনকি তারা কোথায় আছেন তাও বলতে পারছেন না খোদ তাদের সহযোগীরা।
 
তবে দলের একটি সূত্র জানিয়েছে, মামলার ফলে তারা আত্মগোপনে রয়েছেন। আবার কেউ কেউ বলছেন তারা বিদেশে পালিয়ে গেছেন। যদিও এসব বিষয়ের শতভাগ সত্যতা নিশ্চিত করা যায়নি।
 
এদিকে, মহানগর কমিটির শীর্ষ নেতারা মাঠে না থাকলেও সক্রিয়ভাবে আন্দোলন কর্মসূচিতে অংশ নিচ্ছেন জেলার শীর্ষ নেতারা। সম্প্রতি অনুষ্ঠিত কেন্দ্রীয় কর্মসূচিতেও তাদের উপস্থিতি চোখে পড়েছে।
 
সিলেটভিউ২৪ডটকম/১২জানুয়ারি২০১৭/এএএন

শেয়ার করুন

আপনার মতামত দিন