আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাটের উন্নয়নে কাজ করে যাচ্ছি: সেলিম উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৫-১৯ ২৩:১১:০৬

কানাইঘাট প্রতিনিধি :: জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন বলেছেন, কানাইঘাটের অনগ্রসর এলাকা প্রাকৃতিক সম্পদে ভরপুর লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন, বিদ্যুতায়ন এবং এ এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। লক্ষীপ্রসাদ পূর্ব এবং পশ্চিম ইউনিয়নের মানুষ যাতে করে উপজেলার সাথে সরাসরি সড়ক যোগাযোগ ব্যবস্থার মাধ্যমে তাদের আর্থ-সামাজিক উন্নয়ন সাধন করতে পারেন এজন্য রাস্তা-ঘাটের উন্নয়ন, ব্রীজ কালভার্ট স্থাপন এবং শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে।

তিনি আরো বলেন, উন্নয়নের ক্ষেত্রে তাকে দলমত নির্বিশেষে সবাই সহযোগিতা করে যাচ্ছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় কানাইঘাটের সকল দাবী ধাওয়া এ সরকারের আমলে পূরণ হবে বলে সবাইকে আশ্বস্থ করেন তিনি।

শুক্রবার বিকেল ২টায় কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ধনবন্দ খালের উপর ৫০ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজের শুভ উদ্বোধন করেন।

পরবর্তী মুলাগুল বাজারে এবং বৃহত্তর মুলাগুল এলাকাবাসীর উদ্যোগে বিকেল ৪টায় মুলাগুল নয়াবাজার হারিছ চৌধুরী একাডেমী প্রাঙ্গনে গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এবং প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন কটই মিয়ার সভাপতিত্বে ও জাপা নেতা আফজল হোসেইন ও আব্দুর রহমান জীবানের যৌথ পরিচালনায় হারিছ চৌধুরী একাডেমী প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, জেলা পরিষদের ১৫নং ওয়ার্ড সদস্য আলমাছ উদ্দিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ডাঃ ফয়াজ উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান আহমদ সুলেমান, উপজেলা জাপার সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক বাবুল আহমদ, জাপা নেতা আব্বাস উদ্দিন, ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, হারিছ চৌধুরী একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি ফখর উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন, মুলাগুল পাথর ব্যবসায়ী সমিতির সেক্রেটারী ফখরুল ইসলাম, শফিকুর রহমান মেনন, ছাত্র সমাজের সভাপতি আজাদ হোসাইন, হারিছ চৌধুরী একাডেমীর সহকারী শিক্ষক আফতাব উদ্দিন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সেলিম উদ্দিন এমপি হারিছ চৌধুরী একাডেমীতে একটি নতুন ভবন নির্মাণের আশ্বাস প্রদান এবং তার পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

অপরদিকে মুলাগুল পুরান বাজারে ধনবন্দ খালের উপর ব্রীজ উদ্বোধন পরবর্তী এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সেলিম উদ্দিন এমপি, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির চেয়ারম্যান ফয়েজ আহমদ, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য তমিজ উদ্দিন, বিশিষ্ট পাথর ব্যবসায়ী হাজী কামাল উদ্দিন, হাজী বিলাল আহমদ, আব্বাস উদ্দিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৭/এমআর/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন