আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

আগামী দিনের টার্গেট নির্বাচন ও আন্দোলন : মেয়র আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৬-১৮ ০৩:৪৯:২০

সিলেট :: সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন- গুম, খুন আর মামলা দিয়ে বিএনপিকে ধ্বংস করা যাবে না। বিএনপি শিকড়বিহীন কোন রাজনৈতিক দল নয়। বিএনপি এদেশের গণমানুষের সংগঠন। আগামী দিনে বিএনপি নেতাকর্মীদের টার্গেট নির্বাচন ও আন্দোলন। এর মাধ্যমেই খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আগামীতে ক্ষমতায় যাবে।

তিনি শনিবার বিএনপি, স্বেচ্ছাসেবকদল, যুবদল, মুক্তিযোদ্ধা দল, ছাত্রদল, জাসাস, মহিলা দল, তাঁতী দল ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আরিফুল হক চৌধুরী আরও বলেন, ইলিয়াস আলী দীর্ঘদিন ধরে গুম অবস্থায় রয়েছেন। সরকারকে অক্ষত অবস্থায় ইলিয়াস আলীকে ফিরিয়ে দিতে হবে। আমাদের বিশ্বাস সরকার আন্তরিক হলে আমরা ইলিয়াস আলীকে ফিরে পাব।

তিনি সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমান ও সাবেক সাংসদ ফাতেমা চৌধুরীসহ বিএনপির প্রয়াত নেতাদের রূহের মাগফেরাত কামনা করেন।

নগরীর শিবগঞ্জস্থ সোনারগাঁও কমিউনিটি সেন্টারে মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক আমিরুজ্জামান চৌধুরী দুলুর সভাপতিত্বে ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাউন্সিলর দিনার খান হাসুর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন মিলন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামান। প্রধান বক্তার বক্তব্য রাখেন শেখ মখন মিয়া চেয়ারম্যান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, জেলা বিএনপির সহ সভাপতি এড. আশিক উদ্দিন, শাহ জামাল নুরুল হুদা, মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুল আলিম দিপক, আব্দুল ফাত্তাহ বকশী, সুদীপ কুমার সেন বাপ্পু, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের সদস্য সচিব এড. শামীম সিদ্দিকী, মহানগর তাঁতী দলের সভাপতি ফয়েজ আহমদ দৌলত, সাধারণ সম্পাদক হাজী শওকত আলী, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ ইকবাল, মহানগর বিএনপির উপদেষ্টা সৈয়দ বাবুল, সিলেট শহর যুবদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি কাউন্সিলর কামাল আহমদ, বিএনপি নেতা ইকবাল বাহার চৌধুরী, কামরুল হাসান শাহিন, ছাদিকুর রহমান ছাদিক, জেলা বিএনপির সাংস্কৃতিক বিসয়ক সম্পাদক ও জেলা জাসাসের আহ্বায়ক জসিম উদ্দিন, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা প্যানেল মেয়র রুকশানা বেগম শাহনাজ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কাউন্সিলর সালেহা কবির শেপী, মহানগর বিএনপি নেতা নুরুল মোমিন খোকন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট জেলার সভাপতি অধ্যাপক ফরিদ আহমদ, মহানগর বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল করিম নাচন, জেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক শাকিল মুর্শেদ, মহানগর বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোয়াদ রব চৌধুরী, ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম মল্লিক, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ সুরমান আলী, জেলা তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জয়নুল হক, মহানগর তাঁতী দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফফার, মহানগর বিএনপি নেতা কাউন্সিলর আব্দুর রকিব তুহিন প্রমুখ।

ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাতে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

প্রসঙ্গত, সিলেটভিউ২৪ডটকমসহ বিভিন্ন গণমাধ্যমে ‘অবৈধ সরকারের সকল ষড়যন্ত্র সমূলে উৎপাটন করতে হবে’ শিরোনামে আরিফুল হক চৌধুরী বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছিল। কিন্তু আরিফুল হক চৌধুরী জানিয়েছেন তিনি এরকম কোন বক্তব্য দেননি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৮ জুন ২০১৭/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন