আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সৃষ্টিশীল মেধাকে মূল্যায়ন করতে 'কাকতাড়ুয়া'র নতুন পরিচালনা পর্ষদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৬-১৯ ১৬:১৪:২৮

সিলেট :: সৃষ্টিশীল মেধাকে মূল্যায়ন করতে 'কাকতাড়ুয়া'র নতুন পরিচালনা পর্ষদ নতুন করে প্রকাশিত হয়েছে।  রবিবার 'কাকতাড়ুয়া'র নতুন পরিচালনা পর্ষদ'র নাম প্রকাশ করা হয়।

এদিকে নতুন পদপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন 'কাকতাড়ুয়া'র সভাপতি খলিলুর রহমান ফয়সাল।

প্রকাশিত 'কাকতাড়ুয়া'র নতুন পরিচালনা পর্ষদ যথাক্রমে- সভাপতি- খলিলুর রহমান ফয়সাল,সহ-সভাপতি- ১. গোলাম সরোয়ার শুভ ২. নিশাত তানজুম চৌধুরী বন্যা, সাধারণ সম্পাদক- তানভীর চৌধুরী পিয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক-  ১. মাহির চৌধুরী ২. লুৎফুন্নাহার মাসুমা, সাংগঠনিক সম্পাদক- মিজানুর রহমান, সহ- সাংগঠনিক ১- ফাল্গুনী দেব, সহ- সাংগঠনিক, ২- উত্তম কাব্য, কোষাধ্যক্ষ- নাহিদা আক্তার, সহ-কোষাধ্যক্ষ, ১- মাহবুব খান ইমন, সহ-কোষাধ্যক্ষ ২- তানভীর হোসাইন, স্থিরচিত্র বিষয়ক সম্পাদক - মো- নজরুল ইসলাম, সহ- স্থিরচিত্র বিষয়ক সম্পাদক ১- অরণ্য দাস ধ্রুব, সহ- স্থিরচিত্র বিষয়ক সম্পাদক ২- তানজিলা জাফরিন তানভী, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক - আমিনা আক্তার, সহ- চলচ্চিত্র বিষয়ক সম্পাদক ১- আল ইফাজ লাবন, সহ- চলচ্চিত্র বিষয়ক সম্পাদক ২- সাকিব আল আহমেদ প্রিন্স,দপ্তর সম্পাদক- পাপলু দে, সহ-দপ্তর সম্পাদক ১. নওরীন তন্বী, সহ-দপ্তর সম্পাদক ২- শরীফ মেহেরিয়া, প্রচার ও প্রযুক্তি সম্পাদক- জীবন পাল, সহ- প্রচার ও প্রযুক্তি সম্পাদক ১- রুহেল বিন সাইদ, সহ- প্রচার ও প্রযুক্তি সম্পাদক ২- আরিফুল ইসলাম রাফসান, সাংস্কৃতিক সম্পাদক - নাইম সজীব, সহ- সাংস্কৃতিক সম্পাদক ১- সুকান্ত দেবনাথ, সহ- সাংস্কৃতিক সম্পাদক ২- বিপ্লব দেবনাথ রিপন, সাহিত্য সম্পাদক - মীর মুহসিন জাহিদ, সহ- সাহিত্য সম্পাদক ১- সফিনেওয়াজ রায়হান, সহ- সাহিত্য সম্পাদক ২- মো- নিয়াজ আহমদ, শিল্প ও নকশা সম্পাদক - সমীর মিত্র দাস, সহ- শিল্প ও নকশা সম্পাদক ১- লুৎফুন্নাহার রাসনা,সহ- শিল্প ও নকশা সম্পাদক ২- রাইসুল ইসলাম রাব্বী।

কার্যকরী সদস্য - ১. আহমেদ আল মিনহাজ, ২. মাধব কর্মকার, ৩. আলীরেজা হাসিব, ৪. মিথুন শাকিল, ৫. মনজুরুল করিম পলাশ, ৬. সাগর চন্দ, ৭. আইভি কোরেইশি, ৮. আল আমীন প্রমুখ।

এ বিষয়ে কাকতাড়ুয়ার সাধারণ সম্পাদক তানভীর চৌধুরী পিয়েল বলেন, কাকতাড়ুয়ার নতুন পরিচালনা পর্ষদ বলতে পদের রদবদল করা হয়েছে। সৃষ্টিশীল মেধাকে মূল্যায়ন করতে মূলত এই রদবদল। তাই নতুন  পদপ্রাপ্তদের অভিনন্দন জানাই। সেই সাথে নতুনদের সকলের জন্য অনেক অনেক শুভ কামনা থাকলো।

তিনি আরো বলেন, আমাদের সংগঠনের মূল কাজ যেহেতু চলচ্চিত্র এবং স্থিরচিত্রের মাধ্যমে সমাজের অসংগতি দূর করা। সেহেতু নতুন যারা দায়িত্ব পেয়েছে তারা এই লক্ষটাকে সামনে রেখেই কাজ করে যাবে বলে আমি আশাবাদি।

উল্লেখ্য, সিলেটের একদল সৃষ্টিশীল তরুণ-তরুণীদের নিয়ে গঠিত স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া। ১৪২০ বঙ্গাব্দের পহেলা আষাঢ় সিলেটের একদল সৃষ্টিশীল তরুণ-তরুণী  মিলে তৈরি করা হয়েছিলো ‘কাকতাড়ুয়া’ নামে ব্যতিক্রমধর্মী একটি সংগঠন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন