আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে জাপার ইফতারে আ. লীগ- বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৬-২০ ০২:১৮:০০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের রাজনৈতিক সম্প্রীতির রয়েছে গৌরবময় ইতিহাস। অতীতে স্থানীয় যে কোন সমস্যায় দল-মত ভুলে সকল দলের নেতারা এক টেবিলে বসে দিয়েছেন সমাধান।  বিভিন্ন ইস্যুতে সারাদেশ অগ্নিগর্ভ হয়ে ওঠলেও সিলেট থাকতো শান্ত। সকল দলের শীর্ষ নেতাদের বোঝাপড়ায় চলতো এখানকার রাজনীতি। রাজনৈতিক এই সম্প্রীতির কারণে সিলেটের মানুষও নিরাপদ ভাবতেন নিজেদেরকে।

দীর্ঘদিনের সিলেটের এই রাজনৈতিক সম্প্রীতি দিন দিন হারিয়ে যেতে বসলেও মাঝে মধ্যে নেতাকর্মীরা ফিরে যান সেই ঐতিহ্যে। এমনই একটি ঘটনা ঘটেছে সোমবার।

সোমবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে ছিল সিলেট মহানগর জাতীয় পার্টির ইফতার মাহফিল। ইফতারপূর্ব আলোচনাসভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর জাপার আহবায়ক ও সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

ইফতার পুর্ব আলোচনা সভায় অতিথি হিসেবে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের পাশাপাশি উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। সভায় বক্তব্যও দেন তারা।

এ সভার মধ্যদিয়ে দীর্ঘদিন পর সিলেটের কোন রাজনৈতিক অনুষ্ঠানে দেশের শীর্ষ তিন দলের নেতৃবৃন্দের উপস্থিতি দেখা গেল।

এদিকে জাতীয় পার্টির এ ইফতার মাহফিলে আওয়ামী লীগ ও বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দের উপস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি করছেন সিলেটের রাজনীতিকরা। কেউ কেউ বলেছেন জাতীয় পার্টির অনুষ্ঠানে তাদের উপস্থিতি অতীতে সিলেটের রাজনৈতিক সম্প্রীতিকে পুনরায় ফিরিয়ে আনতে কাজ করবে।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুন ২০১৭/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন