আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেটস্থ গোলাপগঞ্জ এসোসিয়েশন'র ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ০০:২৩:৪৬

সিলেট :: সিলেটস্থ গোলাপগঞ্জ এসোসিয়েশন এর পক্ষ থেকে গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ এবং বাদেপাশা ইউনিয়নে বন্যা দূর্গতদের মধ্যে প্রায় ৫ শতাধিক পরিবারের মধ্যে চাউল, ডাল এবং  নগদ টাকা বিতরণ করা হয়েছে।

এসোসিয়েশনের সভাপতি সিলেট চেম্বার অব কমাসের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদ মিসবাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুল ইসলাম কামালের পরিচালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন সময় টিভির সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবির, এসোসিয়েসনের উপদেষ্টা এড. মাওলানা মো: আব্দুর রকিব, আব্দুল মুছাব্বির, আজীবন সদস্য হাফিজ মজির উদ্দিন, সহ সভাপতি আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম খেতু, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আলীম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হানুর ইসলাম ইমন, অফিস সম্পাদক সৈয়দ আক্তার চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো: দিদার হোসেন, নীহার রন্জন দাস, কাযর্করী সদস্য মহিউছুন্নাহ চৌধুরী, ফয়েজ আহমদ, জুয়েল আহমদ খাঁন, ফজলুর রহমান জসিম প্রমুখ।

এছাড়া শরিফগন্জ ইউনিয়নের চেয়ারম্যাম এম এএ মুমিত হীরা এবং বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমদসহ ইউপি সদস্যবৃন্দ এবং এলাকার মুরব্বিয়ানরা উপস্হিত ছিলেন।

চেয়ারম্যানবৃন্দ জনগণের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ ধরনের মানবিক সাহায্য অব্যাহত রাখার জন্য সামাজিক সংগঠগুলো প্রতি আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন