আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

ছাতকে স্থানীয় যুবক ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ১৪:১১:৩৫

ছাতক সংবাদদাতা ::   ছাতকে স্থানীয় যুবক ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সেচ্ছাশ্রমে সংস্কার হচ্ছে বহুল প্রত্যাশিত একটি রাস্তা। তাদের স্বেচ্ছাশ্রমে মারাত্মক ভাঙ্গন কবলিত একটি পাকা সড়কে মেরামত শুরু হয়েছে।

উপজেলার বুড়াইগাঁও বাজার থেকে আলমপুর পর্যন্ত ২কি.মি. পাকা রাস্তা দীর্ঘদিন থেকে মারাত্মক ভাঙ্গন কবলিত ছিল।

এতে স্থানীয় জনগনের যাতায়াতের ক্ষেত্রে ভোগান্তির শেষ ছিল না। এসড়কে চলাচলকারিরা প্রায়ই ছোট-বড় দূর্ঘটনার শিকার হয়েছেন।

অবশেষে এলাকার যুবক ও ছাত্রলীগ নেতৃবৃন্দ স্বেচ্ছায় রাস্তাটি সংস্কার কাজের উদ্যোগ নেয়। স্থানীয়রা মাঞ্জিহারা, দাহারগাঁও, তেরাপুর, আলমপুর ও ঘিলাছড়া গ্রাম থেকে ৪০হাজার টাকা এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বিলাল আহমদের কাছ থেকে ২৫ হাজার টাকা সহ মোট ৬৫ হাজার টাকা সহায়তা নিয়ে সংস্কার কাজ শুরু করে।

সংস্কার কাজে উপস্থিত ছিলেন- ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আব্দুল ওয়াদুদ ছামী, ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা নিয়ামত আলী, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রাজ , জয়নাল মিয়া, উদাসী কালা মিয়া, নুরুল আমিন, খছরু মিয়া, আব্দুল কাদির, ইউনুফ আলী, সোনাফর আলী, রবিউল হাসান, সিরাজুল, আবুল বশর, হাফেজ শাহজাহান, নুর আহমদ, আব্দুল কুদ্দুছ, শাহ আলম, আরিছ আলী, ইসলাম উদ্দিন, আইয়ুব আলী, সালাহ উদ্দিন প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৭/এমএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন