আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

নগরীর ৮নং ওয়ার্ডে বিএনপির সদস্য সংগ্রহ শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ১৭:১৭:০৮

সিলেট :: সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সদস্য নবায়ন ও সংগ্রহের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাবে। দলকে আরো সু-সংগঠিত করতে সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি অব্যাহতভাবে চালিয়ে যেতে হবে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বপ্ন পূরণে কাজ করে যেতে হবে। দেশব্যাপী বিএনপির চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নেতৃত্বে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রম চলছে।’
 
তিনি সিলেট মহানগর বিএনপির আওতাধীন ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হাদী মাছুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী হোসেনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রমের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খছরু, উপদেষ্টা আব্দুল খালিক মিনাল, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, পল­ী উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার তুতু।

আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য আজমল আলী, আতিকুর রহমান শাহীন, সাজু মিয়া, আব্দুর রাজ্জাক, জিয়া উদ্দিন, সৈয়দ জাহাঙ্গীর আলম. রাজা মিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৭/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন