আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

লিডিং ইউনিভার্সিটিতে ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৭ ১৩:৩৩:৩৪

এলইউ প্রতিনিধি ::   সিলেটের বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে এলইউ স্পোর্টস ক্লাবের তত্ত্বাবধানে রবিবার থেকে ইনডোর ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ শুরু হয়েছে।

রবিবার দুপুর ৩টায় বন্দরবাজারস্থ মধুবন মার্কেটের স্টুডেন্টস কমনরুমে টুর্নামেন্টের উদ্ধোধন করেন টুর্নামেন্টের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস।

এছাড়া ক্লাব উপদেষ্টা ও পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান আবুল আবরার মাসরূর আহমেদ,  ক্লাব প্রেসিডেন্ট শেখ আরাফাত হোসেন ও ক্লাব সেক্রেটারি রাশাদুল ইসলাম কামরান সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, তরুণ সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। মেধা-সাহিত্য চর্চা ও তার উৎকর্ষের পাশাপাশি আমাদের শারীরিক বিকাশের দিকে লক্ষ্য রাখতে হবে যাতে আমাদের আগামীদিনের এ তরুণ তুর্কিরা জঙ্গিবাদের মত কোন বিপদগামী পথ বেছে না নেয়। আমি ধন্যবাদ জানাই এলইউ স্পোর্টস ক্লাবকে এরুপ বৃহৎ টুর্নামেন্ট আমাদের উপহার দেয়ার জন্যে।

উল্লেখ্য যে, এবারের এ আকর্ষনীয় ক্রিকেট টুর্নামেন্টে ইতিমধ্যে ৯০ টির ও বেশী দল অংশগ্রহণ করছে যাতে ছাত্রদের পাশাপাশি ছাত্রীদের নিয়ে গঠিত ক্রিকেট দল ও অংশ নিচ্ছে এই বৃহৎ টুর্নামেন্টে।


সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৭/এফসি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন