আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বানিয়াচং অাইডিয়েল কলেজে শিক্ষকদের সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৭ ১৮:৫৬:২৪

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের অন্যতম বিদ্যাপীঠ বানিয়াচং অাইডিয়েল কলেজে ট্যালেন্ট হান্ট ও শিক্ষক সংবর্ধনা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ জুলাই) বেলা ১১ টার দিকে কলেজ অডিটোরিয়ামে তৃতীয় ব্যাচের (২০১৪-'১৫ সেশন) প্রাক্তন শিক্ষার্থীরা এ অনুষ্ঠানের অায়োজন করেন।

অনুষ্ঠানে 'ট্যালেন্ট হান্ট' প্রতিযোগিতার মাধ্যমে কলেজের ১৮ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে সার্টিফিকেট ও বই তুলে দেয়া হয়। এছাড়াও কলেজের ১৫ জন শিক্ষককে প্রদান করা হয় সম্মাননা স্মারক।

২০১৪-'১৫ সেশনের শিক্ষার্থী অাজহার উদ্দিন শিমুলের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে অধ্যক্ষ স্বপন কুমার দাশ বলেন, অাজকের শিক্ষার্থীরাই অাগামী দিনের ভবিষ্যৎ। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে তারা দেশ ও জাতি গঠনে অগ্রণি ভুমিকা পালন করবে। এছাড়াও শিক্ষার্থীদের বেশি বেশি বই পড়ার অাহবান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন- প্রভাষক জসিম উদ্দিন, পূর্ণিমা রাণী ভট্টাচার্য, মিতালী রাণী হুড়, অরুপ কুমার দাশ, রনজিত কুমার দাস, মাকসুদা ফয়জুন্নেসা, মিলি অালাউদ্দিন, দ্বিজ কুমার দাস, রুমানা অাক্তার বিথী, অাজিজুল হক, অামিরুল ইসলাম, শুভ্র দাশ, শিরিন অাফরোজ ও খালেদ সাইফুল্লাহ। এছাড়া শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন সাজ্জাদ বিন লাল, সুরভী জাহান প্রিয়া ও জিল্লুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৭/জেইউ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন