আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

শ্রমিকলীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে মিছিল বৃহস্পতিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৭ ১৯:০৫:৩৭

সিলেট :: সিলেট মহানগর শ্রমিকলীগের উদ্যোগে সোমবার দুপুর ১২টায় নগরীর আম্বরখানাস্থ ইলেকট্রিক সাপ্লাইয়ের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মহানগর শ্রমিকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা জাফর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন ভান্ডারীর পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক। প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি ও মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক শুক্কুর আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক সহ সভাপতি এম সামসু মিয়া, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক ও মহানগর সিএনজি অটোরিক্সা শ্রমিকলীগের সভাপতি আবু তাহের নানা ভাই, জালালাবাদ গ্যাস সিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক এম সামসু মিয়া, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক ও সিএনজি অটোরিক্সা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক ও সিএনজি অটোরিক্সা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক এম অনুর চৌধুরী, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক ও দোকান কর্মচারী শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন শাবু, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক কাবুল আহমদ, ১৯নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি ও সিএনজি অটোরিক্সা ৭০৭ উপশহর শাখার সভাপতি আবু নাছির বেপারী, মহানগর যুবলীগ নেতা সোহাগ মিয়া, আব্দুল হক।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- সোহেল রানা, সুমন আহমদ, কয়েছ মিয়া, মো. আবু শহিদ, মনির হোসেন, সবুজ আহমদ, সাকিল আহমদ, শামীম আহমদ, শফিক আহমদ, নুর উদ্দিন, লায়েক আহমদ, সুমন মিয়া, জাহাঙ্গির আলম, রফিক আহমদ, শাহ আলম মিয়া, আব্দুল আজিজ, মো. বশির মিয়া, রফিকুল ইসলাম, আব্দুস সোবহান, মিলন আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন- বীর মুক্তিযোদ্ধা জাফর চৌধুরীর নেতৃত্বে মহানগর শ্রমিকলীগের সম্মেলনকে সফল করার লক্ষ্যে আগামী ২০ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় স্বাগত মিছিল বের করা ও মিছিল পরবর্তীতে সম্মেলন প্রস্তুতি সভার সিদ্ধান্ত গৃহিত হয়। এতে শ্রমিকলীগের সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ করা হল।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন