আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

উইমেন্স মেডিকেলের ঘটনায় ভোল পাল্টালেন ভাইস চেয়ারম্যান বশির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৮ ০০:০৪:৪২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর নয়াসড়ক থেকে চৌহাট্টা রাস্তা সম্প্রসারণ কাজ নিয়ে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সাথে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সৃষ্ট ঘটনা নিয়ে ভোল পাল্টিয়েছেন উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

বিকালে মেয়র কর্তৃক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালককে মারধোরের দাবি করলেও সোমবার রাতে তারা বলেছেন মেয়র মারধোর করেননি। মেয়রের সাথে থাকা যুবকরা মারধোর করেছেন।

সিলেট উইমেন্স মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বশির উদ্দিন বিকাল পৌণে ৪ টার দিকে সাংবাদিকদের বলেছিলেন- মেয়র একদল সশস্ত্র সন্ত্রাসী নিয়ে তাদের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. শাহ আব্দুল আহাদকে মারধোর করেন।

কিন্তু সোমবার রাত পৌণে ১০ টার দিকে তাকে আবার ফোন দেওয়া হলে তিনি বলেন- ‘মেয়র আরিফুল হক চৌধুরী নিজে উইমেন্স মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. শাহ আব্দুল আহাদকে চড়-থাপ্পড় মারেননি। তার সাথে থাকা সন্ত্রাসীরা তাকে মারধোর করেছে। আমরা এ ব্যাপারে আইনী পদক্ষেপ নিচ্ছি।’

প্রসঙ্গত, সোমবার বিকালে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদকে মারধর করার অভিযোগ ওঠে। তবে আরিফ বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন।

তাৎক্ষণিক তিনি এ বিষয়ে নগরভবনে প্রেসবিফ্রিংও করেন। এসময় তিনি দাবি করেন এটি তার বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের অংশ। একটি মহল চায় না তিনি জনগণের সেবক থাকেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৮ জুলাই ২০১৭/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন