আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ত্রাণ বিতরণে গিয়ে এমপি কয়েস-জাকির বহরের নৌকাডুবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৮ ০০:০৯:৪৯

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে যাওয়ার সময় ইঞ্জিনচালিত নৌকাডুবে উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ নয়জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, সোমবার (১৭ জুলাই) সকাল ১১ টায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন ফেঞ্চুগঞ্জ উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে আসেন। উপজেলার কুশিয়ারা নদী হয়ে প্রায় ১০টি নৌকা একসাথে বন্যাদুর্গত এলাকায়  রওয়ানা হয়। এ সময় অতিরিক্ত যাত্রী ও তাড়াহুড়োর কারনে একটি নৌকা ডুবে যায়।  এসময় এসএম জাকির ও স্থানীয় সংসদ সদস্য  মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস অন্য একটি নৌকায় ছিলেন।

এ ব্যাপারে নৌকাডুবি ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে যাওয়া আহত উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিব উদ্দীন বাদল  জানান, এঘটনার পরে আমি জ্ঞান হারিয়ে ফেলি, একমাত্র আল্লাহ আমাদের প্রাণে বাঁচিয়েছেন। তিনি আরো জানান, তাড়াহুড়ো করে নৌকায় উঠতে যেয়ে এ দূর্ঘটনা ঘটে। এসময় পুরো নৌকাটি পানিতে ডুবে যায়। অল্পের জন্য আমরা প্রাণে বেঁচে যাই।

স্থানীয় ও পার্শ্ববর্তী নৌকার লোকজন আমাদের উদ্ধার করেন। আহতরা শাহজালাল সারকারখানা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন মহিব উদ্দিন বাদল।

এ ঘটনায় পানি খেয়ে আবার টানাহেঁচড়ায় অনেকে আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

অন্যান্য আহতরা হলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, শ্রমিকলীগ সভাপতি আলতাউর রহমান রুনু, আওয়ামীগ সহ-সভাপতি মিছবা আহমদ চৌধূরী, সিরাজুল ইসলাম চৌধূরী, কৃষকলীগ সভাপতি খলিলুর রহমান কলা মিয়া, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মঈন উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক  আব্দুল মালিক শাইস্তা ও পংকি মিয়া।

জানা যায়, পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম জাকির দুর্গত এলাকায় ত্রান বিতরন করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুলাই ২০১৭/এফইউ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন