আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিয়ানীবাজার পৌরসভা প্রথম গ্রেডে উন্নীত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-২৭ ২১:০৪:০৪

সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধি :: নির্বাচিত প্রথম মেয়র দায়িত্ব গ্রহণের তিন মাসের মাথায় প্রথম শ্রেণীতে উন্নীত হলো বিয়ানীবাজার পৌরসভা। রাষ্ট্রপতির আদেশক্রমে (২৭জুলাই ) বৃহস্পতিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে চিঠির মাধ্যমে বিয়ানীবাজার পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করার বিষয়টি মেয়রকে জানানো হয়।

এব্যাপারে বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুক্কুর জানান, বৃহস্পতিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এক চিঠির মাধ্যমে বিয়ানীবাজার পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিয়ানীবাজার  পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করায় বাংলাদেশ আ’লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সাংসদ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

তিনি বলেন, আগামী ১লা আগস্ট বিকেলে বিয়ানীবাজার পৌরসভার অবকাঠোমো উন্নয়ন নিয়ে তিনি স্থানীয় সরকার মন্ত্রীর সাথে দেখা করবেন। তিনি মন্ত্রীর কাছে এখানকার উন্নয়ন পরিকল্পনা নিয়ে বিভিন্ন প্রকল্প জমা দিবেন।

মেয়র শুকুর জানান, একটি আধুনিক পৌরসভা বিনির্মানে তার পরিষদের সকল সদস্যের চেষ্টা অব্যাহত থাকবে। তারা পৌর এলাকার উন্নয়নে একটি সুদৃঢ় ভিত্তি রচনা করতে চান।

এদিকে বিয়ানীবাজার পৌরসভার মেয়রের নেতৃত্বে পরিষদের কাউন্সিলাররা কারাবন্দী কাউন্সিলার মিছবাহ উদ্দিনকে দেখতে যান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার সাহাব উদ্দিন সাইব, কাউন্সিলার সরাজ উদ্দিন, কাউন্সিলার ছয়ফুল আলম ঝুনু, কাউন্সিলার হাফিজ এমাদ উদ্দিন, কাউন্সিলার নাজিম উদ্দিন, কাউন্সিলার আকছার হোসেন, কাউন্সিলার আব্দুর রহমান আফজল, কাউন্সিলার আব্দুল কাইয়ুম, কাউন্সিলার রুশনা বেগম, কাউন্সিলার মরিয়ম বেগম
এবং কাউন্সিলার মালিকা বেগম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জুলাই ২০১৭/এসএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন