আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সালমান শাহ ভক্তের আত্মহত্যার হুমকি (ভিডিও)

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১২ ১৯:৪০:৩৫

নিউজ ডেস্ক :: শোনা যায়, সালমান শাহর মৃত্যুর খবরে আত্মহত্যা করেছিলেন বেশ কয়েকজন ভক্ত। মৃত্যুর ২১ বছরে এ নায়কের জনপ্রিয়তা আরো বেড়েছে। সালমান হত্যা মামলার অন্যতম আসামি রুবির ভিডিও বার্তা প্রকাশের পর নতুন করে বিচারের দাবিতে সোচ্চার হয়েছেন ভক্তরা। এবার বিচারের দাবিতে আত্মহত্যার হুমকি দিয়েছে এক নারী ভক্ত।

মাসুদ সরদার নামক এক ফেসবুক ব্যবহারকারীর আইডি থেকে ভিডিও বার্তাটি ছড়ায়। পরে আপলোড করা হয় ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে, একজন নারী সালমান শাহর রহস্যজনক মৃত্যুকে খুন হিসেবে উল্লেখ করে বিচার চাইছেন। যদি বিচার না পান, তাহলে তিনি আত্মহত্যা করবেন।

আরো জানান, তার আত্মহত্যার জন্য দায়ী থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওই নারীর বক্তব্য অনুসারে— সালমান মৃত্যু রহস্য এখন পানির মতো স্বচ্ছ। রুবি সুলতানাকে দেশে ফিরিয়ে আনতে বলেন তিনি। অভিনেতা ডন ও সালমানের স্ত্রী সামিরাকে রিমান্ডে নিতে আহ্বান জানিয়েছেনও তিনি।

আরো জানান, ১৯৯৬ সালে সালমান শাহর মৃত্যুর পর যেমন ৪০-৪২ জন মানুষ আত্মহত্যা করেছিল, ঠিক তেমনি এবার সালমান শাহ হত্যার বিচার না পেলে তিনি নিজেও আত্মহত্যা করবেন এবং প্রমাণ করবেন সালমান শাহর ভক্ত এখনো রয়েছে, যারা এখনো সালমানের জন্য আত্মহত্যা করতে পারে।

৪ মিনিট ৩ সেকেন্ড ব্যাপ্তির ভিডিওটির ৪২ সেকেন্ডে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আমার আত্মহত্যার জন্য শুধুমাত্র আপনিই দায়ী থাকবেন।

কে এই নারী, কী তার নাম ও কোথায় বসবাস করেন— এসব তথ্য পাওয়া যায়নি।

১৯৯৩ সালে প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে রাতারাতি তারকাখ্যাতি পান সালমান শাহ। সব মিলিয়ে ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেন, যার বেশিরভাগই ব্যবসাসফল। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন এ নায়ক।

সালমানের মৃত্যু হত্যা না আত্মহত্যা এ নিয়ে দুই দশক ধরে বিতর্ক চলছে। সম্প্রতি সালমান হত্যা মামলার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি ফেসবুক ভিডিওতে দাবি করেন— সালমান আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। পরবর্তীতে ওই নারী নিজেকে ‘মানসিকভাবে অসুস্থ’ দাবি করলেও আলোচনা থামছে না।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ আগস্ট ২০১৭/ ডেস্ক/ ইআ

ভিডিও :

শেয়ার করুন

আপনার মতামত দিন