আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেট জেলা ও মহানগর যুবদলের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১২ ২০:০২:০৬

সিলেট :: যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, বেগম খলেদা জিয়ার চোখে সফল অস্ত্রোপচার উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে নগরীর নয়াসড়ক জামে মসজিদে শনিবার বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, যুগ্ম সম্পাদক মো. আব্দুস শুকুর, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, প্রচার সম্পাদক আলী আহমদ হিরা, ক্রীড়া সম্পাদক সুলতান আহমদ বাবু, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, সমাজ কল্যাণ সম্পাদক নাজমুল হোসেন রিপন, ধর্ম সম্পাদক আমিনুর রহমান চৌধুরী শোয়েব, জেলা যুবদল নেতা মনতাজ হোসেন মুন্না, সাহিল আহমদ, রায়হান আহমদ, সামছুল ইসলাম টিটু, আলতাফ হোসেন, মনির মুন্সী, আমির হোসেন হাজারী, আজিজুল হক আরজু, আলী আহমদ, বাবুল আহমদ, আঙ্গুর আলম, নুরুল আলম বাবলু, এ.এম শামীম, কাওছার আহমদ নামর, সেলিম আহমদ, নাহিদ আলম দুলাল, মিসবাহ উদ্দিন, ইয়াছিন আহমদ, মহসিন আহমদ, আব্দুস সামাদ, মাহিম মির, জহির মির, মিজু আহমদ, টিপু আহমদ, নুরুল আলম, আব্দুস শহীদ, কামরুল ইসলাম, জয়নাল আহমদ,  নুরুল হোসেন সুজন, বাবলু আহমদ, মিলন তালুকদার, সুমন আহমদ, লিটন আহমদ, শাহীদ আহমদ, জাকির হোসেন, নজরুল ইসলাম, রায়হান আহমদ প্রমুখ। 

মাহফিলে বেগম খলেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকো’র জন্মদিন উপলক্ষে তার রুহের মাগফেরাত, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন