আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জের শিক্ষানুরাগী তোতা মিয়ার জানাযা রবিবার, শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১২ ২০:২৪:৪৪

গোলাপগঞ্জ প্রতিনিধি :: হাজী আব্দুশ শহিদ আলীম মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি তোতা মিয়ার জানাযা আব্দুশ শহিদ আলীম মহিলা মাদ্রাসা মাঠে রবিবার বাদ জোহর অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রখে গেছেন।

তিনি গোলাপগঞ্জ ঢাকাদক্ষিণ বাজারের সাবেক বিশিষ্ট ব্যবসায়ী, প্রাক্তন ঢাকাদক্ষিণ ইউপির মেম্বার, গোলাপগঞ্জ উপজেলার নিশ্চিন্ত  গ্রামের সমাজ হিতৈষী হাজী আব্দুস শহিদ মহিলা আলিম মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি, নিশ্চিন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি, বিএনকে উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সাবেক সদস্য ছিলেন। উল্লেখ্য তিনি গত শুক্রবার রাত ৮টায় সিলেট উপশহরস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

দীর্ঘদিন থেকে তিনি বার্ধ্যকজনিত নানা রোগে ভুগছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর ছেলে মেয়েরা প্রবাসে থাকায়, শেষ বারের জন্য বাবাকে দেখা এবং জানাযায় অংশগ্রহন করবেন বলে জানালে জানাযা সম্পন্ন হতে বিলম্ব হয়।  রবিবার বাদ জোহর নিশ্চিন্ত হাজী আব্দুস শহিদ মহিলা মাদ্রাসা মাঠে মরহুমের জানাযা অনুৃষ্ঠিত হবে।

এদিকে মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকাদক্ষিণ ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি, ডিগ্রী কলেজের বিদ্যুৎসাহী সদস্য সাহাব উদ্দিন আহমদ ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ সম্পাদক এডভোকেট মাওলানা রশীদ আহমদ, বহুল প্রচারিত অনলাইন পোর্টাল বাংলাভাষী সম্পাদক ওলিউর রহমান খান। এছাড়া মাদরাসার সকল শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন সুপারিনটেন্টডেন্ট শফিকুল ইসলাম। মরহুমের বড় পুত্র যুক্তরাজ্য প্রবাসী সুহেল আহমদ দেশ বিদেশের সকলের কাছে তাঁর বাবার জন্য দোয়া চেয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০১৭/এএইচ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন