আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

যুক্তরাজ্য যাচ্ছেন সিলেট জেলা ব্যাডমিন্টন খেলোয়াড় জয়নাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ০০:০৫:৪৮

সিলেট :: সিলেট জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় জয়নাল আবেদীন স্থায়ীভাবে বসবাসের জন্য যুক্তরাজ্যে  যাচ্ছেন। তার যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির পরিচালনায় বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার জেলা ক্রীড়া ভবনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন, শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন ও জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় এনাম আহমদ এবং সংবর্ধিত খেলোয়াড় জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক রুয়াইব আহমদ রুয়েব এবং সদস্য প্রদীপ কুমার সিংহ ও শিব্বির আহমদ, জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় জামিল আহমদ দুলাল প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল চন্দ্র তালুকদার। সংবর্ধিত খেলোয়াড় জয়নাল আবেদীনকে সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন