আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে অপহরণের শিকার কলেজ ছাত্রী: ৫ ঘন্টা পর উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ০০:৫৯:২০

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে এক কলেজ ছাত্রী অপহরণের প্রায় ৫ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। অপহরণের ঘটনাটি শনিবার সকাল সাড়ে নয়টায় ঘটেছে। জানাগেছে, বারহাল ইউনিয়নের নিদনপুর গ্রামের এক কলেজ ছাত্রী ও তৈয়মুন নেছা কেজি স্কুলের শিক্ষিকা শনিবার সকাল সাড়ে নয়টার দিকে স্কুলে যাবার পথে জাকারিয়া নামের এক বখাটের নেতৃত্বে অপহরণের শিকার হন।

অপহরণের ঘটনাটি আড়াল রেখে কলেজ ছাত্রীর পরিবারের লোকজন জকিগঞ্জ থানা পুলিশের দ্বারস্থ হলে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) মোস্তাক সরকারের নেতৃত্বে জকিগঞ্জ থানার ওসি তদন্ত মোমিনুল ইসলাম একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে প্রায় ৫ ঘন্টা পর কাজলসার ইউনিয়নের উত্তর জামুরাইল গ্রামের হারিছ মিয়ার বাড়ি থেকে অপহৃত মেয়েটিকে উদ্ধার করে।

তবে অপহরণের ঘটনায় জড়িত জাকারিয়া ও তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যায়। অপহরণকারী জাকারিয়া আহমদ (২০) জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের কামালপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

ঘটনাটির সত্যতা স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) মোস্তাক সরকার জানান, অপহরনের শিকার কলেজ ছাত্রী পড়ালেখার পাশাপাশি একটি কেজি স্কুলে শিক্ষকতা করে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সে স্কুলে যাওয়ার পথে রাস্তা থেকে জোরপূর্বক অপহরণকারী জাকারিয়া ও তার সহযোগীরা গাড়িতে তুলে নিয়ে যায়। এমনটি জানিয়েছে কলেজ ছাত্রীর পরিবারের লোকজন। খবর পেয়ে আমি তাৎক্ষণিক গুরুত্বপূর্ণ সবক’টি সড়কে পুলিশী চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করি।

পরে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় লোকজনের সহযোগিতায় উপজেলার উত্তর জামুরাইল গ্রামের হারিছ মিয়ার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে এই কলেজ ছাত্রী জকিগঞ্জ থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে মেয়েটির পরিবার।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/আহাতা/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন