আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমা আওয়ামীলীগের শোক দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ১৮:২১:৪৪

সিলেট :: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মৃত্যুর আগ পর্যন্ত দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। বঙ্গবন্ধুকে শুধু বাংলার মানুষ স্মরণ করেনি বিশ^জুুড়েও রয়েছে জাতির জনকের সুনাম। তিনি বলেন, বঙ্গবন্ধুর অবদানকে যারা খাটো করে দেখে তারা প্রকৃত দেশপ্রেমিক নয়, বঙ্গবন্ধুকে অস্বীকার করার মানেই দেশের স্বাধীনতাকে অস্বীকার করা। তিনি আরো বলেন, লাল সবুজের পতাকার এই দেশকে বঙ্গবন্ধুই বহির্বিশে^ পরিচিত করেছিলেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তাঁর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বভৌমত্ব রক্ষায় সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

মিসবাহ উদ্দিন সিরাজ রবিবার সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন আয়োজিত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ হোসেন ও তপন চন্দ্র পালের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক হাজী ফারুক আহমদ, মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, অতিরিক্ত পিপি এডভোকেট সামছুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী রইছ আলী, সাংগঠনিক সম্পাদক মাসুক উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামীলীগ নেতা, সাবেক চেয়ারম্যান মইনুল ইসলাম, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, সিলেট জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন, মতিউর রহমান মতি, আওয়ামীলীগ নেতা রফিকুল হোসেন, বজলুল করিম হেলাল, তাহসিন আহমদ দিপু, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন মনু, জেলা যুবলীগ নেতা জামাল উদ্দিন, আ’লীগ নেতা তোহাহিদুল ইসলাম তুহিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক জালাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক লোকমান হোসেন, রুহুল ইসলাম, তারেক আহমদ জয়, জাকির হোসেন, বাবলু আহমদ, উসমান আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রিজু আহমদ, ফরহাদ আহমদ, রাজিকুর রাজিক, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহিন আলী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মির মতিউর রহমান, সাধারণ সম্পাদক আতাউর রহমান ছানি। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শোক সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ আগস্ট ২০১৭/ প্রেবি/ ইআ

শেয়ার করুন

আপনার মতামত দিন