আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

টি এন্ড টি ফেডারেল ইউনিয়ন সিবিএ’র আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ১৯:৫৯:৫৪

সিলেট :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার বাদ জোহর বাংলাদেশ টি এন্ড টি ফেডারেল ইউনিয়ন সিবিএ এর উদ্যোগে বিটিসিএল এর সকল কর্মকর্তা/ কর্মচারীদের উপস্থিতিতে বিটিসিএল এর তালতলাস্থ কম্পাউন্ডে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ টি এন্ড টি ফেডারেল ইউনিয়ন সি.বি.এ এর সভাপতি সুদর্শন ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মৃত্যুর আগ পর্যন্ত দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। তাঁর অবদানকে যারা খাটো করে দেখে তারা প্রকৃত দেশপ্রেমিক নয়, বঙ্গবন্ধুকে অস্বীকার করার মানেই দেশের স্বাধীনতাকে অস্বীকার করা। তিনি আরো বলেন, লাল সবুজের পতাকার এই দেশকে বঙ্গবন্ধুই বহির্বিশে^ পরিচিত করেছিলেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তাঁর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বভৌমত্ব রক্ষায় সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর শ্রমিক লীগের নব নির্বাচিত সভাপতি শাহরিয়ার কবির সেলিম, সিলেট সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মকবুল হোসেন খান, সহকারী প্রকৌশলী আবুল বাসার খান ও মৃনাল কান্তি দাস, ১নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি আফিকুর রহমান আফিক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টি এন্ড টি ফেডারেল ইউনিয়ন সিবিএ’র সহ সভাপতি হাছানুজ্জামান, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, মনির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রসন্ন কুমার সিংহ, আব্দুল হাকিম, প্রেমানন্দ দাস, হেলাল উদ্দিন, মহিবুর রহমান চৌধুরী রাকিব, কুনু মিয়া, রোকন উদ্দিন সবুজ, সোহেল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন