আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শোক দিবস উপলক্ষে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ২০:৪৫:৫১

সিলেট :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৪ টায় স্থানীয় আজিজিয়া কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোওয়ার হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মোরশেদ আলম রিপনের পরিচালনায় প্রধান অথিথির বক্তব্য রাখেন- জকিগঞ্জ উপজেলা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গনি।

বক্তব্য রাখেন- জকিগঞ্জ পৌর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সদস্য শিমুল চৌধুরী, জকিগঞ্জ উপজেলার ছাত্রলীগের দপ্তর সম্পাদক নিকুঞ্জ বিহারী বিশ্বাস, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন- শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। দেশে-বিদেশে যেখানে বসে যতই ষড়যন্ত্র করুক না কেন বেগম খালেদা জিয়া, তার সকল স্বপ্নকে দু:স্বপ্নে পরিনত করবে বাংলার জনগন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীদের জন্য আশীর্বাদ ছিলেন। তিনি নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে না দাড়ালে আমাদের আমাদের ভাগ্যে কি ছিল আল্লাহ ছাড়া কেউ জানতো না। তিনি শুধু দেশ স্বাধীন করে মানুষের উন্নয়নে কাজ করেন নি। ধর্মীয় বিষয়েও গুরুত্ব দিয়েছেন। বঙ্গবন্ধু বিশ্ব ইজতেমার জন্য মাঠ বরাদ্দ দিয়েছেন। ঢাকার কাকরাইল মসজিদের উন্নয়ন কাজ এবং ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে বাংলাদেশের মুসলমানদেরকে ইসলামের সঠিক ধারার পথ দেখিয়েছেন। যারা বঙ্গবন্ধুকে ইসলাম বিদ্বেষী বলে, আওয়ামী লীগকে ইসলামের শত্রু বলে তারা মানুষকে বিভ্রান্ত করছে। এদের ধোকা থেকে সজাগ থাকতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন