আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৯ ২২:৪৭:২১

সিলেট :: গত ১৫ আগস্ট ‘সিলেট ভিউ’ অনলাইন পত্রিকায় গোলাপগঞ্জে বঙ্গবন্ধুকে কটুক্তি করায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদে ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের পদার্থবিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ এরশাদ আলী তাঁর বক্তব্যে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছেন বলে উল্লেখ্য করা হয়েছে-যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

এ প্রসঙ্গে মোঃ এরশাদ আলী জানান, প্রকৃতপক্ষে আমার বক্তব্য খন্ডিত ও বিকৃত ভাবে উপস্থাপন করা হয়েছে। আমি বিগত কয়েক বৎসর যাবত সকল জাতীয় অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও ভালবাসা রেখে বক্তব্য দিয়েছি এবং শোক দিবসে দোয়ার মাহফিলে বঙ্গবন্ধুর জন্য জান্নাতুল ফেরদৌস কামনা করে দোয়া পরিচালনা করেছি। এবারে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আমার বক্তব্যে প্রথমে বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি বঙ্গবন্ধুর অবদান ও দেশের জন্য শাহাদাত বরণ নিয়ে আলোচনা করেছি। বঙ্গবন্ধুকে হত্যার পরে বেয়াদব, খুনি ফারুক জনগন ও সেনাবাহিনীর মধ্যে বিভ্রান্তি সৃষ্টির উদ্দেশ্যে, তার কথবার্তার জন্য তাকে রংহেডেড, বিকৃত মস্তিস্ক সম্পন্ন ও নরপশু হিসাবে চিহ্নিত করতে চেয়েছি। আমার বক্তব্যের আগের এবং পরের মূলকথাগুলি বাদ দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করেছেন প্রদর্শক নাজিম উদ্দিন।

উল্লেখ্য, প্রদর্শক নাজিম উদ্দিন আমাকে ধাক্কা দিয়ে স্টেইজ থেকে নামিয়ে দিয়েছেন বলে যে কথা বলা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। আমার প্রতি উনার ব্যাক্তিগত ক্ষোভ থেকে, স্পর্শকাতর বিষয়কে ইস্যু করে, আমাকে হয়রানি ও নাজেহাল করার জন্য এই পন্থাটি বেছে নিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে। ব্যক্তিগত হিংসা ও ক্ষোভ থেকে পরিচালিত মিথ্যা ও বানোয়াট সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আমার অনুরোধ রইল।

সিলেটভিউ২৪ডটকম/১৯ আগস্ট ২০১৭/প্রেবি/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন