আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ছাতকে যুবলীগের সভাপতির পদত্যাগ প্রত্যাহারের দাবীতে সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১২ ২২:৩৮:০৬

ছাতক প্রতিনিধি :: ছাতকে উপজেলা যুবলীগ সভাপতির পদ থেকে সাইফুর রহমান চৌধুরীর পদত্যাগ করার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে উপজেলা যুবলীগের একাংশের কর্মীসভা ছাতক পৌর শহরের এসএম চৌধুরী মাকের্টে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবু বক্কর রাজার সভাপতিত্বে এবং অর্থ সম্পাদক এইচএম আরজ আলী ও দপ্তর সম্পাদক ফয়জুল ইসলাম ফজলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বক্তারা বলেন, ছাতক উপজেলা যুবলীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী খোকনের পদত্যাগ দাবি জানান।

সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি দোলোয়ার মাহমুদ জুয়েল বকস, লায়েক মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব মিয়া, পৌর যুবলীগের আহবায়ক সুহেল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক শাহ আরজ মিয়া, সহ-দপ্তর সম্পাদক লিমন মিয়া, সহ-সম্পাদক কবির উদ্দিন, ত্রান সম্পাদক বিশ্বজিৎ ঘোষ, যুবলীগ নেতা মনির উদ্দিন, মিনহাজুর রহমান তাপস,লোকমান হোসেন, ইসতিয়াক আহমদ তানভীর উপ-সম্পাদক মুসলিম উদ্দিন রুপু, কালারুকা ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলু মিয়া , সহ-সভাপতি মামুন মেম্বার সাধারন সম্পাদক সাব্বির আহমদ, জাউয়াবাজার ইউপি যুবলীগের আহবায়ক সাহেদুর রহমান সাদ, প্রমুখ।

সভা শেষে সাইফুর রহমান চৌধুরী খোকনের সাথে সাক্ষাত করতে তার নিজ বাসভবনে গিয়ে পদত্যাগ প্রত্যাহারের দাবী জানান যুবলীগ নেতৃবৃন্দ। তবে খোকন চৌধুরী প্রত্যহারের ব্যপারে স্পষ্টভাবে কিছু না বললেও যুবলীগ নেতৃবৃন্দের পাশে থাকবেন বলে জানান।

এ ব্যাপারে সাইফুর রহমান চৌধুরী খোকন জানান, গত ১৯ আগস্ট রাতে এক বিবৃতিতে তিনি রাজনৈতিক কাদা-ছুঁড়া-ছুঁড়ি থেকে নিজেকে দুরে রাখতেই যুবলীগের সভাপতির পদ থেকে পদত্যাগের ঘোষনা দিয়েছিলাম। তিনি লিখিতভাবে কোন পদত্যাগ পত্র দেয়নি বলে জানান।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ জানান‚ খোকন চৌধুরী সভাপতির পদ থেকে পদত্যাগ করার ঘোষণা দিলে উপজেলা যুবলীগের পক্ষ থেকে উনার সাথে যোগাযোগ করা হয় উনি পদত্যাগ পত্র প্রত্যহারের ব্যাপারে স্পষ্টভাবে কিছু বলেন নি তাই উপজেলা যুবলীগের কার্যক্রমকে সচল রাখতে সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্র মোতাবেক উপজেলা যুবলীগের ১ম সহ-সভাপতি মুরাদ হুসেন ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে গত ৪ দিন ধরে দ্বায়িত্ব পালন করে আসছেন। এছাড়া সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতি ছাড়া যুবলীগের কোনো সভা হতে পারে না যদি হয় তাহলে তা হবে কারও ব্যক্তিগত সভা। বর্তমানে যুবলীগের অনেক কর্মসূচি হাতে থাকায় মুরাদ হুসেন ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন করে আসছেন পরবর্তীতে যদি খোকন চৌধুরী উনার পদত্যাগ প্রত্যহার করেন বা উনার পদত্যাগ পত্র গ্রহণ না হয় তাহলে পরে দেখা যাবে বলেও তিনি জানান।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ সেপ্টেম্বর ২০১৭/ এমএ/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন