আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, কারাগারে ইউপি সদস্য

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ১০:৩৭:৩৯

সিলেটভিউ ডেস্ক :: ত্রাণের কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।গত সোমবার রাতে জাফলং থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আতাউর রহমান (৪০) জাফলং ইউপির ২ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি জাফলংয়ে পাথর ভাঙার কলের (স্টোন ক্রাশার মিল) মালিক। তাঁর বাড়ি জাফলংয়ের নয়াবস্তি এলাকায়।

পুলিশ সূত্র জানায়, ওই নারী জাফলং পাথর কোয়ারি ও পাথর ভাঙার কলে শ্রমিক হিসেবে কাজ করেন। গোয়াইনঘাট উপজেলা বন্যাকবলিত হওয়ায় ইউনিয়ন পরিষদ থেকে দুস্থদের ত্রাণের কার্ড দেওয়া হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়ায় ওই নারী ইউপি সদস্য আতাউরকে একটি ত্রাণের কার্ড করে দেওয়ার অনুরোধ করেছিলেন প্রায় দুই সপ্তাহ আগে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে আতাউর ওই নারীকে ত্রাণের কার্ডের জন্য কিছু তথ্য দিতে তাঁর কাছে আসতে বলেন। সে অনুযায়ী তিনি সেখানে গেলে আতাউর জাফলং মাঠসংলগ্ন পাথর ভাঙার কলের কার্যালয়ে নিয়ে তাঁকে ধর্ষণ করেন। রাতেই তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্তেম্বর ২০১৭/ডেস্ক-প্রআ/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন