আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে পান ব্যবসায়ীর লাশের পর মাথা উদ্ধার, আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ১০:৫০:২৪

সিলেটভিউ ডেস্ক :: মৌলভীবাজারের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানের নালা থেকে মাথাবিহীন একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে মাথাও উদ্ধার করা হয়। লাশটি কমলগঞ্জের মাধবপুর চা বাগানের শ্রমিক বলরাম নুনিয়ার (৫০) ছেলে পান ব্যবসায়ী সুমন নুনিয়ার (২৪) বলে দাবি স্বজনদের। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে দেহ ও মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকালে মাথাটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, শুক্রবার (৮ সেপ্টেম্বর)  নিখোঁজ হন সুমন ননিয়া।

কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান জানান, গত সোমবার দুপুরে মিরতিংগা চা বাগানের ২০ নম্বর সেকশনের গুটি বাড়ির একটি নালায় মাথাবিহীন লাশটি দেখতে পান বাগান পাহারাদার কৃষ্ণ অলমিক। পরে খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে।

কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান জানান, দেহ উদ্ধারের পর হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মিরতিংগা চা বাগানের চা শ্রমিক বদরী তন্ত বাই (৫০) ও তার ছেলে  কান্ত তন্ত বাইকে (২৪) আটক করা হয়। তাদের তথ্য অনুযায়ী সরেজমিনে চা বাগানে  ৪ নম্বর প্লান্টেশন এলাকার একটি ধান ক্ষেতের মাটি খুঁড়ে মাথাটি  উদ্ধার করা হয়।

ওসি স্বজনদের বরাত দিয়ে বলেন, ‘একই উপজেলার মিরতিংগা চা বাগানে ছোট বোন মুন্নী নুনিয়ার (২২) বাড়ি যাওয়ার জন্য শুক্রবার বাড়ি থেকে বের হয়েছিল সুমন। শুক্রবার রাত ৮টায় সুমন মোবাইলফোনে কথা বলার পর থেকে ফোনটি বন্ধ হয়ে যায়। এর পর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে সন্ধান করেও তাকে পায়নি।’

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্টেম্বর ২০১৭/বাট্রি/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন