আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ক্রিয়েটিভ সোসাইটির কার্যকারী কমিটি বিলুপ্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ২১:২০:৩৯

সিলেট :: ক্রিয়েটিভ সোসাইটির সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও তরান্বিত করার লক্ষ্যে এবং সংগঠনের উপদেষ্টা পরিষদের সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামত অনুযায়ী ক্রিয়েটিভ সোসাইটির বর্তমান কার্যকারী কমিটি বাতিল করেন সংগঠনের চেয়ারম্যান রাহাত আহমেদ রাফি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) ক্রিয়েটিভ সোসাইটির চেয়ারম্যান রাহাত আহমেদ রাফির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য যে, ক্রিয়েটিভ সোসাইটি সম্পূর্ণ স্বাধীন, সামাজিক, অরাজনৈতিক, সেচ্ছাসেবী ও অসাম্প্রদায়িক মনো-ভাবাপন্ন সংগঠন। এই সংগঠনটিতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া উদ্যমী, রুচিশীল, মেধাবী ও তরুণ ছাত্রছাত্রী। যাদের স্বপ্ন সমাজকে পরিবর্তন করা, সমাজকে নতুন কিছু উপহার দেওয়া। যে সমাজে থাকবে না কোন কুসংস্কার, থাকবে না কোন মৌলবাদ কিংবা সাম্প্রদায়িকতা। ইতিবাচক সামাজিক পরিবর্তনের মাধ্যমে এবং আদর্শ ও উন্নত সমাজ ব্যবস্থার সাথে পাল্লা দেওয়ানোই ক্রিয়েটিভ সোসাইটির মৌল উদ্দেশ্য। তারই পরিপ্রেক্ষিতে ক্রিয়েটিভ সোসাইটি সারা বাংলাদেশে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্টেম্বর ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন