আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর অংশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ২৩:১২:৩৭

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি:: সিলেট-ঢাকা মহাসড়ক ও সিলেট - মৌলভীবাজার সড়কের শেরপুরে অংশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার মৌলভীবাজার জেলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের উদ্যোগে শেরপুর হাইওয়ে থানা পুলিশের সহযোগীতায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, সিলেট-ঢাকা মহাসড়ক ও সিলেট-মৌলভীবাজার সড়কের শেরপুর গোল চত্তর এলাকার বিশাল অংশ জুড়ে ফুটপাত, বাজার এলাকার রাস্তার উপর স্থানীয় একটি প্রভাবশালী মহল অবৈধ ভাবে স্থাপনা নির্মান করে ব্যবসা পরিচালনা করে আসছে। এসব দখলদারদের বিরুদ্ধে কয়েক দিন পর-পরই প্রশাসনিক ভাবে অভিযান পরিচালনা করা হলেও অভিযান পরিচালনার কয়েক দিনের মধ্যেই দখলদাররা পুনরায় বহাল তবিয়তে থেকে যাচ্ছে। ফলে উল্লেখিত এলাকায় তিব্র যানজট ও পথচারিদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সম্প্রতি অবৈধ দখলদারদের সরিয়ে যেতে মৌলভীবাজার সওজের পক্ষ মাইকিং করা হলেও এসব দখলদাররা সরে না যাওয়ায় বুধবার উচ্ছেদ অভিযান পরিচালনা করে প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক অবৈধ স্থাপনা উচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৌলভীবাজার সওজের উদ্যোগে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ সেপ্টেম্বর ২০১৭/ আরপি/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন