আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে ‘সোশিওলজি ফুটবল এনকাউন্টার’ ১৭’ শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ২৩:২৬:২০

শাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের ২৪তম ব্যাচ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ‘সোশিওলজি ফুটবল এনকাউন্টার’ ১৭ (সিজন ১)’ শুরু হয়েছে।

বুধবার বিকাল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. আনোয়র হোসেন, প্রভাষক আশিষ কুমার বণিক, মনিরুজ্জামান খান, রায়হান আহমেদসহ বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। এর আগে টুর্নামেন্ট উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হ্যান্ডবল গ্রাউন্ডে এসে শেষ হয়।

উদ্বোধনী খেলায় এফসি শ্যুটার সেভেন ও দ্যা ডিকটেটরের মধ্যকার ম্যাচটি গোল শূন্য ড্র হয়। দিনের অপর ম্যাচে একসেনট্রিক সেভেন এফসি ৩-০ ব্যবধানে দ্যা প্রোলেতারিয়েনকে হারায়।
উল্লেখ্য, ১৩ সেপ্টেম্বর হতে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী এই ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করা পাচঁটি দলের নাম হল দ্যা ডিকটেটর, এনসেন্ট ওয়ারিয়রস, এফসি শুটার সেভেন, দ্যা প্রোলেতারিয়েনস এবং একসেনট্রিক সেভেন এফসি। টুর্নামেন্টে স্পন্সর হিসেবে আছে র্জামানিয়া করপোরেশন লিমিটেড।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ সেপ্টেম্বর ২০১৭/ এমকে/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন