আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

শেখ রেহানার জন্মদিনে শাহপরান ব্লক’র দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৪ ০১:০৭:০৪

সিলেট :: বঙ্গবন্ধু তনয়া শেখ রেহানার শুভ জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল করেছে শাহ পরান ব্লক।

বুধবার রাতে নগরির টিলাগড়ে শাহ পরান ব্লক আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, জাতির পিতার সোনার বাংলা বাস্তবায়নে দেশরতœ শেখ হাসিনা কে পর্দার অর্ন্তরালে থেকেও সহযোগিতা করে যাচ্ছেন বঙ্গবন্ধু তনয়া শেখ রেহেনা। বিদেশের মাটিতে দেশের মান উজ্জল করেছে তার সুযোগ্য সন্তানেরা। তাই তিনি একজন সফল মা। শেখ হাসিনার ও শেখ রেহেনার সুযোগ্য নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে এবং যাবেই।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সভাপতি পংকি খান, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি শাহ আসাদুজ্জামান, ওসামনীনগর উপজেলা আওয়ামীলীগ নেতা তফজ্জুল হোসেন, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থ, সাবেক সাংগঠনিক সম্পাদক বাবলা চৌধুরী, রামপাশা ইউপির সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আজির উদ্দিন, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, এস এ মুন্না, শাহ জুনেদ আহমদ, হোসাইন আহমদ, জামাল আহমদ, সুহেল আহমদ, কানাইঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গির আলম রানা, এডভোকেট অহিদুর রহমান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ মানবাধিকার সম্পাদক রিপন দেব, ফয়ছল আহমদ,  জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রশিদুল ইসলাম রাশেদ,সহ সভাপতি সোহেল আহমদ মুন্না, নির্মল , জেলা ছাত্রলীগ নেতা মসাহিদ আলী, ইশতিয়াক চৌধুরী, আবির কর্মকার, এম রহিম উদ্দিন রাজু, ইফতেখারুল আলম শিশির, আব্দুল কাদির রুহিন, জাবেদ আহমদ প্রমুখ।

দোয়া মাহফিলে শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বও ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন