আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে ৩ মোটরসাইকেল মালিকের খোঁজ চায় পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৪ ২১:০৪:১৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর পুলিশের আওতাধীন এয়ারপোর্ট থানা এলাকা থেকে বিভিন্ন সময়ে জব্দ হওয়া তিন মোটরসাইকেল মালিকের খোঁজ চায় পুলিশ। তাদের সন্ধান চেয়ে মহানগর পুলিশের পক্ষ থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রেরণ করা হয়েছে।

গত ১৫ আগস্ট সাদা নীল রংয়ের ইয়ামাহা মোটরসাইকেল যার রেজি. নং সিলেট-ল-১১-৫২৫৫ ইঞ্জিন নং- ২১সি১০৮৫৯০১ চেচিস নং- এমই১২১সিও১১এ২০৮৫৮০৮ পরিত্যক্ত অবস্থায় এয়ারপোর্ট থানাধীন লন্ডনী রোড এলাকা জব্দ করা হয়। এয়ারপোর্ট থানার জিডি নং-৬০১।

এর আগে গত ২৯ জানুয়ারি নীল রংয়ের সুজোকি জিক্সার রেজিষ্ট্রেশন নাম্বার প্লেটবিহীন ১৫০ সিসি মোটর সাইকেল যার ইঞ্জিন নং- বিজিএ১১৬১৫৪৫ চেচিস নং- এমবি৮এনজি৪বিএইএফ৮১৫৫৭০৮ পরিত্যক্ত অবস্থায় ফাজিলচিশত এলাকা হতে জব্দ করা হয় (জিডি নং-৮৪১)।

এবং গত বছরের ৩০ নভেম্বর লাল রংয়ের ডায়ূন মোটরসাইকেল রেজিস্ট্রেশন নাম্বার সিলেট মেট্রো-১৪-৯৮৭০ ইঞ্জিন নং- ডিওয়াই১৫০এফএমজি-২*০১৭৩৬৭৫৪* চেচিস নং- এলএক্সএসপিসিসিএলওয়াই৬এল৪০৭৭৪৭৬* পরিত্যক্ত অবস্থায় হোসনাবাদ আবাসিক এলাকা হতে জব্দ করা হয়। এ বিষয়ে জিডি নং-১১৩৩।

উক্ত মোটরসাইকেল তিনটির প্রকৃত মালিক মালিকানা দাবী প্রমাণে প্রয়োজনীয় কাগজপত্রসহ এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৭/ এসএমপি/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন