আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর পক্ষে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৪ ২১:১১:১৭

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশের বেশির এলাকা দীর্ঘদিন ধরে বন্যা কবলিত রয়েছে। বন্যার শুরু থেকেই বন্যায় ক্ষত্রিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পর্যাপ্ত পরিমান ত্রাণ বিতরণ করা হচ্ছে। বাংলার কোন মানুষ না খেয়ে নেই। দেওয়া হচ্ছে বিনামূল্যে স্বাস্থ্যসেবা। আর বিএনপি নেত্রী খালেদা জিয়া বিদেশের মাটিতে বসে ছেলেসহ আত্মীয় স্বজনকে সাথে নিয়ে ক্ষমতায় থাকাকালে লুট করা টাকা ব্যয় করে আরাম-আয়েশে দিন কাটাচ্ছেন।

তিনি আরও বলেন, বাঙালী জাতি এখন আর ভিক্ষুকের জাতি নয়, বাঙালি এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ একটি জাতি। শেখ হাসিনার নেতৃত্বে বাঙালী জাতির এগিয়ে যাওয়া দেখে বিএনপি-জামায়াতসহ দেশ-বিদেশের একটি চক্র বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐকবদ্ধতার ফলে ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে দেশ এখন রয়েছে উন্নয়নের মহাসড়কে।

তিনি বৃহস্পতিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩৫০টি পরিবারের সদস্যদের মধ্যে পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথাগুলো বলেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়ার সভাপতিত্বে ও দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপনের পরিচালনায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এবং দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মোমিনের সভাপতিত্বে ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশি কান্ত পালের পরিচালনায় সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাগুলো অনুষ্ঠিত হয়।

সভাগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, সাবেক সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মো. আসাদুজ্জামান, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ, আখতার হোসেন জুনেদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক কাছা মিয়া মেম্বার, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ সদর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য।

পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবদুল বাহার আনা মিয়া, শাখাওয়াত হোসেন, আবদুল মতিন, রাহান খান, নেছার মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দে, উপজেলা যুবলীগ নেতা আবদুর রুপ, আবদুল হক, দেওকলস ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান মিনু, সহ সভাপতি মঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক সঞ্চিত আচার্য্য, যুবলীগ নেতা তৈমুছ আলী, ইউসুফ আলী, দবির মিয়া, লিটন মিয়া, সবুজ মিয়া, তাহির আলী বাবুল, সায়েদ আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদসহ দলীয় নেতাকর্মী ও এলাকার গন্যমান্য নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৭/ পিবিএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন