আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে বিএনপির মিছিলে পুলিশী বাঁধা; শিবির সন্দেহে আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১১ ১৬:৪১:৪১

বুধবার দুপুরে সিলেট কোর্টপয়েন্টের চিত্র। ছবি: শাহিন আহমদ

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটে বিএনপির মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। বুধবার দুপুরে দলটির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদ মিছিল নগরীর কোর্টপয়েন্ট অতিক্রমকালে পুলিশী বাঁধার মুখে পড়ে।

এসময় পুলিশ লাঠিচার্জ করে মিছিলটিকে ছত্রভঙ্গ করে দেয়। মিছিলকারীরা আত্মরক্ষার্থে কালেক্টরেট মসজিদের দিকে পালিয়ে যান; মসজিদে নামাজ চলছিলো। মুসল্লীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

পরে ধাওয়া দিয়ে কোর্টপয়েন্ট এলাকা থেকে শিবির সন্দেহে ২ জনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। এর আগে বুধবার দুপুরে জিন্দাবাজার থেকে মিছিলটি বের হয়ে বন্দরবাজার কোর্টপয়েন্ট মসজিদের সামনে যায়। সেখানে গিয়েই পুলিশী বাঁধার মুখে পড়ে মিছিলটি।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ মিছিলটি হয়েছিল। আটক ২ জনকে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন নগর পুলিশ কর্তৃপক্ষ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা সিলেটভিউ২৪ডটকম’র কাছে ২ জন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান তাদেরকে শিবির সন্দেহে আটক করা হয়েছিলো। পরে অনুসন্ধান করে জানাগেছে তারা শিবিরের সাথে সম্পৃক্ত নয়। তাই ছেড়ে দেয়ার প্রস্তুতি চলছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ অক্টোবর ২০১৭/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন