আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সাংবাদিকদের সঙ্গে ফুটপাতে চায়ের আড্ডায় সাবেক মেয়র কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১১ ২৩:৩৮:২৯

সিলেট ::   সিলেট নগরীর জিন্দাবাজারের ফুটপাতে সাংবাদিকদের সঙ্গে চা আড্ডায় সিলেটের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদরউদ্দিন আহমদ কামরান। 

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে নগরীর জিন্দাবাজার দিয়ে যাচ্ছিলেন বদরউদ্দিন আহমদ কামরান। এ সময় সহিরপ্লাজার সামনে সাংবাদিকদের দাড়িয়ে থাকতে দেখে তিনি গাড়ি থামিয়ে নেমে পড়েন। বেশ কিছু সময় চায়ের দোকানে বসে দিলেন আড্ডাও।

সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময়ের পর তাদের নিয়ে পাশে থাকা বাবলুর চায়ের দোকানে বেঞ্চে বসে পড়েন। কামরান এ সময় নিজেই চায়ের অর্ডার দেন এবং উপস্থিত সাংবাদিকদের নিয়ে চা পান করেন। প্রায় আধা ঘন্টা আড্ডার পর নিজ পকেট থেকে টাকা বের করে বিলও পরিশোধ করলেন তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাব এর সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরু, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ইকবাল মনসুর ও শেখ আশরাফুল আলম নাসির, বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি মামুন হাসান, সাধারন সম্পাদক শংকর দাশ, সিলেট জেলা প্রেসক্লাব এর পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ূম, বৈশাখী টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মাইনুল হাসান টিটু, চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান সাদিকুর রহমান সাকী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী সদস্য নুরুল ইসলাম, মোহনা টেলিভিশনের সিলেট প্রতিনিধি শিপার আহমদ, অনন্যা সাইবার ক্যাফের কর্মকর্তা শামীম আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১১ অক্টোবর ২০১৭/এসডি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন