আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বাহুবলে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত ও তিন পুলিশ আহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ০৯:৪৭:০৩

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবলে পুলিশ ও ডাকাতদলের বন্দুক যুদ্ধে ডাকাত মদন মিয়া (৩৫) নিহত হয়েছে। এঘটনায় এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।  আজ বৃহস্পতিবার ( ১২ অক্টোবর) ভোররাত ৪টার সময় উপজেলার দ্বারাগাও চা বাগান এলাকায় ঘটনাটি ঘটে ।নিহত ডাকাত উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহপুর গ্রামের রহমান মিয়ার ছেলে বলে জানাগেছে।

জানাযায়, বুধবার রাতে বাহুবল মডেল থানা পুলিশ কয়েকটি ডাকাতি মামলার আসামী মদন মিয়া(৩৫)কে আটক করে  জিজ্ঞাসাবাদ করে। তার দেয়া তথ্যমতে মদনকে সঙ্গে নিয়ে পুলিশ গতকাল গভীর রাতে অভিযানে নামে । রাত সাড়ে তিন টার সময় পুলিশ দ্বারাগাও চা বাগান এলাকায় পৌছলে অস্ত্র উদ্ধারের সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল ডাকাত পুলিশের উপর  গুলি চালায় । এসময় পুলিশ পাল্টা গুলি করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ মদন মিয়া সহ তিন পুলিশ আহত হয়। গুরুতর আহত  মদন মিয়াকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। অপরদিকে আহত তিন পুলিশকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাতের গুলিতে আহত পুলিশ সদস্যরা হলেন এসআই সোহেল ও কনষ্টেবল এমরান মিয়া।

এব্যাপারে বাহুবল মডেল থানার সার্কেল এএসপি রাসেলুর রহমান বলেন, ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন গুলাগুলিতে তিন পুলিশ আহত হয়েছে ।

সিলেটভিউ২৪ডটকম/১২অক্টোবর২০১৭/নপ্র/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন