আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটে সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করলেন এমপি ইমরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ১২:০৭:৪৯

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ক্যম্পাসের সাপ্তাহব্যাপী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি ইমরান আহমদ।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গোয়াইনাঘাট উপজেলা যুবলীগের ব্যবস্থাপনায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেহান উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট থানার ওসি দেলওয়ার হোসেন, ওসি তদন্ত হিল্লোল রায়, গোয়াইনঘাট কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, উপজেলা যুবলীগের আহব্বায়ক ফারুক আহমদ, যুগ্ম-আহায়ক শাহাব উদ্দিন, আহমেদ মুস্তাকিন, আহবায়ক কমিঠির সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, সুভাষ দাশ, সালেহ আহমদ, মুজিবুর রহমান(লাইব্রেরী), কামাল হোসাইন, আব্দুল কাদির জিলানী, সোহান দে, এছাড়া উপজেলা আওয়ামী নেতা লুৎফুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মালিক, ডাঃ খায়রুল বাসার, ডাঃ আব্দুল কাদির, ডাঃ আব্দুল হান্নান, ডাঃ কামাল হোসেন প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/১২অক্টোবর২০১৭/এমএএম/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন