আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে ঢিলেঢালা ভাবে চলছে জামায়াতের হরতাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ১৪:৪৪:০২

মৌলভীবাজার প্রতিনিধি :: বাংলাদেশ জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল মৌলভীবাজারে চলছে ঢিলেঢালাভাবে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বৃস্পতিবার (১২ অক্টোবর) সকালে মৌলভীবাজার শহরের শমসেরনগর রোডে বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবির। এছাড়া জেলার কোথাও কোনো হরতাল পালনের খবর পাওয়া যায়নি এখন পর্যন্ত। এদিকে হরতালকে কেন্দ্র করে শহরের বিভিন্ন পয়েন্টে সকাল থেকে পুলিশ সদস্য দায়িত্ব পালন করতে দেখা গেছে। মানুষের চলাচল স্বাভাবিক রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সাধারণ নিয়মেই বাড়ছে গণপরিবহনের সংখ্যা। ক্রমেই ব্যস্ত হয়ে উঠছে শহর এলাকা। খুলতে শুরু করছে দোকানপাটও ।

মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন ইউনিয়নের সূত্রে জানা যায়, পরিবহন শ্রমিকরা হরতাল প্রত্যাখ্যান করে গাড়ি চালাচ্ছে। বাস-ট্রাক চলাচল করছে। রিকশা-ভ্যান, সিএনজি-অটোরিক্সা স্বাভাবিক গতিতে চলাচল করছে।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ জানান, শহরে হরতালের কোনো প্রভাব নেই। সবকিছু স্বাভাবিক আছে। তারপরও যে কোনো ধরনের অপতৎপরতা রোধে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন।

উল্লেখ্য, দলের আমির, নায়েবে আমির ও সেক্রেটারি জেনারেলকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে হরতাল ডেকেছে যুদ্ধপরাধে অভিযুক্ত দল জামায়াতে ইসলামী।

সিলেটভিউ২৪ডটকম/১২ অক্টোবর ২০১৭/ওফানা/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন