আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শাবির ব্যবসায় প্রশাসন বিভাগের এলামনাই এসোসিয়েশন গঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ১৯:৪৬:২৩

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘ব্যবসায় প্রশাসন এলামনাই’ এর প্রথম কমিটি গঠিত হয়েছে। বৃহস্পবিার একবছর মেয়াদী কমিটির পূর্ণাঙ্গ তালিকা  প্রকাশ করা হয়।

বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী এবং বর্তমানে বিভাগটিতে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত সৈয়দ খালেদ আহমেদকে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে আফজাল হোসাইন আকন্দ রনিকে নির্বাচিত করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন মোহাম্মদ আবুল লাইছ, তানভীর আহমেদ শাকিল, তানভীর তরফদার জুম্মন, মনির আহমেদ চৌধুরী, চৌধুরী মো. রিয়াজ্জ্জুামান, মো. জালাল উদ্দিন এবং আশরাফুল ফেরদৌস চৌধুরী। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মাহবুবুর রহমান, রেজাউল করিম হিরণ, ফয়েজ উদ্দিন সেলিম, নাহিয়ান খান এবং মাকসুরা জালাল।

কমিটির অনান্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ কাজী গোলাম কাদের স্বপন, সহ-কোষাধ্যক্ষ জয়নাল জাকেরিন, সাংগঠনিক সম্পাদক ধ্রুব চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক  জান্নাত জেসিকা, কমলাকান্ত পুরকায়স্থ, আশরাফুল আলম, নাঈম উল কবির মাফি, তথ্য সম্পাদক কাজী রাকিন, সহকারী তথ্য সম্পাদক খালেদ আহমেদ চৌধুরী, নাহিয়ান আহমেদ চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ হাফিজ আহমেদ দাউদ, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, খেলাধুলা বিষয়ক সম্পাদক সজীব দেব, সহ খেলাধুলা বিষয়ক সম্পাদক কাউসার আলম, সাংস্কৃতিক সম্পাদক কাওসার মাহমুদ তারেক, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মানতাসা আনজুম তিয়াসা, মাহেরু হেলাল ইয়াকুব, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম নোমান এবং সহকারী প্রচার সম্পাদক হিসেবে হেলাল উদ্দিন।

দায়িত্ব প্রসঙ্গে নতুন কমিটির সাধারণ সম্পাদক আফজাল হোসাইন আকন্দ রনি বলেন, আমরা বিভাগের শিক্ষার্থীদের অধিকার ও সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়গুলোতে কাজ করবো। এজন্য আমরা খুব শীগ্রই বর্তমান শিক্ষার্থীদের সাথেও বসবো।

সিলেটভিউ২৪ডটকম/১২ অক্টোবর ২০১৭/এমকে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন