আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ওসমানী বিমানবন্দরে যুক্তরাষ্ট্র আ. লীগ নেতা মিছবাহকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ২০:৩১:১৩

সিলেট :: যুক্তরাষ্ট্র বাংলাদেশ আওয়ামীলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক ও আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মিছবাহ আহমদ এক সংক্ষিপ্ত সফরে আমেরিকা হতে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বহৃস্পতিবার দুপুরে এসে পৌঁছালে সিলেটের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন- যুক্তরাষ্ট্র যুবলীগের তিন তিনবারের নির্বাচিত সভাপতি ও বর্তমান যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা মিছবাহ আহমদ সেখানে মুক্তিযুদ্ধের সপক্ষের একজন বলিষ্ঠ ও অকুতোভয় নেতা যাকে সুখে-দুঃখে এবং দলের দুর্দিনের কান্ডারী হিসাবে দলীয় কর্মকান্ডে তার ভূমিকা অগ্রতুল্য। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মিছবাহ আহমদ। তার সততা ও ন্যায়নিষ্ঠতায় যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ আরো সুসংগঠিত হচ্ছে।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা ও সিলেট পৌরসভার সাবেক কমিশনার ও প্যানেল চেয়ারম্যান, যুক্তরাষ্ট্র মানবাধিকার সংস্থার সহ-সভাপতি ফখরুল ইসলাম খান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার সম্পাদক মিছবাহ আহমদ বলেন- দেশ ও জাতির উন্নয়নে সুদুর যুক্তরাষ্ট্র বসে বঙ্গবন্ধুর নেতৃত্বে গড়া এদেশকে এগিয়ে নিতে তিনি রাজনীতি করেন।

তিনি বলেন- আগামীতে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনে জয়ী হতে ঐক্যবদ্ধভাবে দলের নেতাকর্মীদের আপন মনে কাজ চালিয়ে যেতে হবে।

এ সময় যুবলীগ নেতা আব্বাস উদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম সফু, কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সহ-সভাপতি খালেদুর রহমান ও সালাহ উদ্দিন পারভেজ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ খান, শাকুর আহমদ জনি, লায়ন্স ক্লাব অব বিয়ানীবাজারের ভাইস প্রেসিডেন্ট লায়ন আলী আহমদ, সাংবাদিক আবুল মোহাম্মদ, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রুহুল ইসলাম মিঠু, মহানগর যুবলীগ নেতা শেখ তোফায়েল আহমদ শেফুল, মহানগর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এম এ মুনিম, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সুশিল কুমার সিংহ, আলতাফ হোসেন আকাশ, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ অক্টোবর ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন