আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জালালপুরে অনলাইন সংগঠন বিশ্ব বন্ধু ফোরামের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১৩ ১৯:২২:৪৩

সিলেট :: অনলাইন ভিত্তিক সংগঠন বিশ্ব বন্ধু ফোরাম লিমিটেডের উদ্যোগে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের সূর্যমুখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সূর্যমুখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুজিবুর রহমান লয়লু মিয়ার সভাপতিত্বে ও জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়েছ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জিল্লুর রহমান জিলন, ইউপি সদস্য নুরুল হক মোল্লা ও সাংবাদিক খালেদ আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বিশিষ্ট মুরব্বী রফিক মিয়া, আব্দুন নূর, আব্দুর রউফ, আব্দুল মতিন, মশাহিদ আলী, বিলাল আহমদ, বিশ্ব বন্ধু ফোরাম লিমিটেডের দুর্যোগ বিষয়ক সম্পাদক লোকমান আহমদ, আব্দুল আহাদ সোয়েব, আরমান আহমদ, তারেক আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থ দিয়ে সমাজের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বিশ্ব বন্ধু ফোরাম এর পূর্বেও জালালপুরে অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ, ত্রাণ বিতরণ এবং দারুল ক্বেরাতে সহায়তা করে আসছে। তাদের এরূপ কর্মকান্ডের প্রশংসা করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন বিশ্ব বন্ধু ফোরাম লি. এর সভাপতি মাছুম তালুকদার, সহ-সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক জুবেরুল হক ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল হক প্রমুখ। দোয়া পরিচালনা করেন সমসপুর জামে মসজিদের ইমাম ক্বারী বোরহান উদ্দিন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ অক্টোবর ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন