আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

চামচামিতে বিরক্ত ওবায়দুল কাদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-২২ ০০:২০:০৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠান শনিবার সকালে সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক কালের তুখোর ছাত্রনেতা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে উল্লাসিত নেতাকর্মীরা তাঁর নামধরে শ্লোগান দিতে থাকেন। সভাস্থলে উপস্থিত হওয়ার সাথে সাথেই নেতাকর্মীরা তাঁকে স্বাগত জানিয়ে শ্লোগান দেওয়া শুরু করেন। এতে বিরক্তি বোধ করেন ওবায়দুল কাদের।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে নেতাকর্মীরা ওবায়দুল কাদেরের নাম ধরে নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকলে তিনি তাদেরকে থামিয়ে।

শ্লোগানদাতাদের প্রতি বিরক্তি প্রকাশ করে তিনি বলেন- প্লিজ, চামচামি করবেন না। এমন অনেক চামচামি দেখেছি। এরকম করে আমাকে খুশি করা যাবে না।

শনিবার সকালে বৃষ্টি উপেক্ষা করেই শুরু সভা শুরু হয়। সকাল থেকেই দলে দলে মিছিল সহকারে সভাস্থলে শুরু করেন নেতাকর্মীরা।

সকাল ১১টা ১০ মিনিটে অতিথিদের নিয়ে সভাস্থলে উপস্থিত হন প্রধান অতিথি বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এসময় শ্লোগানে শ্লোগানে সভাস্থল মুখরিত করে তোলেন উপস্থিত নেতাকর্মীরা।

সিলেটভিউ২৪ডটকম/২২ অক্টোবর ২০১৭/শাদিআচৌ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন