আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

এলিয়েনের সঙ্গে সহবাসে সন্তান প্রসব!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২১ ০০:২১:৩২

যুক্তরাষ্ট্রের একদল নারী দীর্ঘদিন ধরে দাবি করে আসছেন, ভিনগ্রহের বুদ্ধিমান প্রাণী বা এলিয়েন পৃথিবীতে বংশ বিস্তার করছে। আর সেজন্য তারা দুনিয়ার নারী সম্প্রদায়কে ‘গিনিপিগ’ বানাচ্ছে। অর্থাৎ এলিয়েন সন্তান জন্মদানের জন্য পৃথিবীর নারীদের গর্ভাশয় ব্যবহার করা হচ্ছে। সম্প্রতি একদল নারীর এমন দাবি নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

তাদের দাবি, সন্তান লাভের উদ্দেশ্যে এলিয়েন তাদের সঙ্গে যৌন সম্পর্কেও জড়িয়েছে। এর আগে অবশ্য এলিয়েন দ্বারা যৌন সম্পর্ক স্থাপনের বিষয়টি নারীরা উল্লেখ করতো না। উন্নত প্রযুক্তির সাহায্যে কৃত্রিম উপায়ে নারীদের গর্ভাশয়ে এলিয়েনের ভ্রূণ স্থাপন করা হতো বলেই জানা ছিল।

এমন দাবি করা নারীরা বলছেন, তাদের সদ্যজাত সন্তানেরা দূর মহাকাশ থেকে আসা ভিনগ্রহের উন্নত প্রাণী। ওই নারীরা ‘হাইব্রিড বেবি’ নামের একটি কমিউনিটিও তৈরি করেছে।

তাদের বিশ্বাস, এলিয়েনরা আগামীতে তাদের ডিএনএ’র কোড পরিবর্তন করে এমন শিশুদের জন্ম দিতে চায়, যাদের মধ্যে মানুষ ও এলিয়েনের মিশ্রিত স্বভাব থাকবে। 

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর এক প্রতিবেদনে জানায়, ব্রিজেট নিয়েলসেন ও আলুনা ভার্স নামে দুই মার্কিন নারীর এমন দাবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জোর আলোচনা চলছে। তাদের দাবি, এলিয়েনের ঔরসজাত সন্তানের মা হয়েছেন তারা।

এদের দাবি যে মস্তিষ্কের উদ্ভট কল্পনা তাও মনে করার উপায় নেই। কারণ, ব্রিজেট নিয়েলসেন একজন মার্কেটিং এক্সিকিউটিভ। আর আলুনা ভার্স একজন ভিডিও গেম ডিজাইনার। তাদের দাবি, এলিয়েনের সঙ্গে সহবাস করে তারা মোট ১৩টি সন্তানের জন্ম দিয়েছেন।

এই প্রসঙ্গে ২৭ বছর বয়সী ব্রিজেট জানান, যে কোনো পুরুষের তুলনায় এলিয়েন নাকি চরম যৌনসুখ দিতে পারে। তার আফসোস, বিশ্বের হাজার হাজার নারী নাকি এমন যৌনসুখ থেকে বঞ্চিত।

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় বাবার সঙ্গে থাকা ব্রিজেটের দাবি, তার সঙ্গে এলিয়েনদের নিয়মিত যোগাযোগ আছে। এলিয়েনের ঔরসজাত ৪ ছেলে ও ৬ মেয়েও হয়েছে তার। মহাকাশযানে এলিয়েনের সঙ্গে সেই যৌনমিলনের অভিজ্ঞতা শেয়ার করে ব্রিজেট বলেন, ‘সেই অভিজ্ঞতা ছিল অবিশ্বাস্য।’

‘হাইব্রিড বেবি’ কমিউনিটির নারী সদস্যদের বয়স ১৯ থেকে ৬০ বছর পর্যন্ত। তাদের অনেকেরই দাবি, এলিয়েন দ্বারা তারা ৮ থেকে ১০ টি করে সন্তান জন্ম দিয়েছেন।

অবশ্য লস অ্যাঞ্জেলসের আলুনা জানিয়েছেন, সন্তান জন্ম দিলেও তারা কিন্তু মায়ের কাছে থাকার সুযোগ পায় না। তাদেরকে এলিয়েন বাবারাই নিজেদের জিম্মায় রাখেন।

অবশ্য অনেকের মতো তাদের এমন উদ্ভট দাবি পরিবারের সদস্যরাও মানতে চান না। কিন্তু এই নারীরা শত বিদ্রুপের পরও তাদের দাবিতে অনড়। এলিয়েন দ্বারা তারা এতটাই মগ্ন যে, পৃথিবীর কোনো পুরুষকেই তারা জীবন সঙ্গী হিসেবে বেঁচে নিতে রাজি নন। নিজেদের বিশ্বাসের ওপরই তারা বাকিটা জীবন কাটাতে চান।

শেয়ার করুন

আপনার মতামত দিন