আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

১০৪ বছরের বৃদ্ধার শেষ ইচ্ছা জেলে যাওয়া!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ০০:৫৮:০৬

অপূর্ণ সাধ মৃত্যুর আগে পূরণ করতে চায় সবাই। যেমন চেয়েছিলেন ব্রিটেনের শতায়ু এক নারী। কিন্তু তার ইচ্ছাটি ছিল ভারি অদ্ভুত। তিনি চেয়েছিলেন, পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলে যেতে। কিন্তু কোনও অপরাধও করেননি। তবুও শুধুমাত্র বৃদ্ধার ইচ্ছা পূরণের জন্য তাকে গ্রেফতার করল সেখানকার পুলিশ।

বৃদ্ধার গ্রেফতার হওয়ার ইচ্ছা পূরণের কথা নিজেদের ফেসবুকে পেজে জানিয়েছে ইংল্যান্ডের অ্যাভন ও সমারসেটের পুলিশ। তারপর থেকেই ভাইরাল ওই পোস্ট।

১০৪ বছরের অ্যানি ব্রোকেনব্রো। তিনি স্টোকবিশপ এলাকায় স্টোকেলেঘ কেয়ার হোম নামের এক বৃদ্ধাশ্রমে থাকেন। সম্প্রতি উইশিং ওয়াশিং লাইন ইনিশিয়েটিভ নামের একটি ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন তিনি। বয়স্ক মানুষদের মনের ইচ্ছাপূরণ করতেই ওই ইভেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে অংশগ্রহণকারীদের নিজেদের ইচ্ছার কথা ও নাম, ঠিকানা, ফোন নম্বর লিখতে বলা হয়েছিল।
নিজের অপূর্ণ ইচ্ছার কথা জানাতে গিয়ে অ্যানি লিখেছিলেন, 'আমার ইচ্ছা আমাকে গ্রেফতার করুক পুলিশ। আমার বয়স ১০৪ এবং আমি কখনও আইনভঙ্গ করিনি।' এই ইচ্ছা প্রকাশের পর ওই সংস্থার পক্ষ থেকে জানানো হয়, অ্যাভন ও সমারসেট পুলিশকে। শেষমেশ অ্যানির ইচ্ছাপূরণ করেছে সমারসেটের পুলিশ।

অ্যানির ইচ্ছাপূরণ করার কথা নিজেদের ফেসবুক পেজে জানিয়েছে সমারসেট পুলিশ। সঙ্গে আইন মেনে জীবনযাপন করার জন্য অ্যানিকে ধন্যবাদও জানিয়েছেন তারা।

শেয়ার করুন

আপনার মতামত দিন