Sylhet View 24 PRINT

চোখসহ সারা শরীরে ২০০ ট্যাটু, অতঃপর...

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৪ ১৫:৩৫:৩৮

সিলেটভিউ ডেস্ক :: চেহারায় বড় ধরণের পরিবর্তন আনতে চোখে ট্যাটু আঁকিয়েছেন নিউ সাউথ ওয়েলসের আম্বার লুক নামের ২৪ বছর বয়সী এক তরুণী। আর এজন্য টানা তিন সপ্তাহ অন্ধ হতে হয়েছিল তাকে। অর্থাৎ, টানা তিন সপ্তাহ কিছুই দেখতে পাননি তিনি।

দীর্ঘ ৪০ মিনিট যাবত নীল কালি দিয়ে নিজের শরীরে উল্কি আঁকার পর পরই ঘটে বিপত্তি। আর এ জন্য তাকে গুণতে হয়েছে প্রায় ২৬ হাজার ডলার। মূলত ‘ব্লু  আইড হোয়াট ড্রাগন’ নামে পরিচিত হতেই পুরো শরীরে নীল কালি দিয়ে উল্কি আঁকার কথা বলেন আম্বার। শুধু এটা দিয়েই থেমে থাকেনি তিনি, তার চোখের রঙ বদলে নীল করেছেন।

যুক্তরাষ্ট্রের বাসিন্দা আম্বার লুক অন্ধ হয়ে যাওয়ার বর্ণনা দিতে গিয়ে বলেন, আমি ২৬ হাজার ডলার খরচ করে পুরো শরীরের চেহারা পাল্টাতে চেয়েছিলাম। চেহারার মধ্যে বিভিন্ন অংশ, যেমন কান, জিহ্বার মধ্যেও উল্কি একে নিজের শারীরিক গঠন পরিবর্তন করতে চেয়েছিলাম।

‘পুরো শরীরে নীল ট্যাটু আঁকার জন্য আমাকে ২০০ মতো ট্যাটু ব্যবহার করতে হয়েছিল। মাথা থেকে পা পর্যন্ত সারা শরীরে আমি ট্যাটু এঁকেছিলাম। শুধু ঠোঁট আর কানের অংশ বাদে পুরো জায়গায় ট্যাটু করানো হয়েছে। কিন্তু সারা শরীরে ট্যাটু আঁকাতে সমস্যা না হলেও বিপত্তি বাঁধে চোখে।’

সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/৪ নভেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.