আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

পাসপোর্ট খেয়ে ফেলল কুকুর! এরপর যা হলো...

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-৩০ ২১:১৪:৩২

সিলেটভিউ ডেস্ক :: পাসপোর্ট আর টিকিট দুটাই নিজের খাবার ও খেলনা ভেবে খেয়ে নিল বাড়ির পোষা কুকুর। আর তার সেই ছেঁড়া পাসপোর্ট ও টিকিটের ছবি দিয়েছেন কুকুরটির মালিক। জানুয়ারির শুরুতে এই ঘটনা ঘটেছে। কিন্তু এতদিন বাদে ছবিটি পোস্ট ওই কুকুরের মালিক। ভাবছেন কেন এতগুলো কথা বলা হচ্ছে।

তাইওয়ানের এক নারী চীনের উহান প্রদেশে যেতেন জানুয়ারি মাসের শুরুতে। কিন্তু পোষা টিকিট ও পাসপোর্ট ছিঁড়ে দেয়ায় নারীর সেই যাত্রা বাতিল হয়ে যায়। পোষ্যের নাম কিমি- সে জাতিতে গোল্ডেন রিট্রিভার। সে এভাবে পাসপোর্ট ছিঁড়ে ফেলায় মালিক আর নিজের গন্তব্যে যেতে পারেননি। তবে এখন তিনি এই জন্য কিমকে সোশ্যাল প্ল্যাটফর্মে ধন্যবাদ দিয়েছেন। চীনের উহান প্রদেশে করোনা ভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্ত।

যে সময় এই ঘটনাটি ঘটেছিল সেখানে ঘরে ছিলেন না ওই নারী। এরপর ঘরে ফিরেই তিনি দেখেন পাসপোর্ট ও টিকিট ছিঁড়ে কুটিকুটি হয়ে পড়ে রয়েছে। যেদিন ঘটনাটি ঘটেছিল সেদিন এটা কী হয়েছে বলে পোস্ট করেছিলেন ওই নারী। আর এবার আবার থ্রো ব্যাক পিকচারের সঙ্গেই নতুন পোস্টটি লিখেছেন।

নিজের পোস্টের ট্যাগ লাইনে তিনি লিখেছেন, মনে করতে পারছেন এই পাসপোর্টটির কথা, মনে করে দেখুন, শিশুটি সত্যিই আমায় বাঁচিয়েছে। আমার পাসপোর্ট ছিঁড়ে যাওয়ার পর আমি দেখি আমি যেখানে (উহান) যাচ্ছিলান সেটা ভাইরাস আক্রান্ত। এখন ভাবলে এটা আমায় ভীষণ আবেগ প্রবণ করে দিচ্ছে। যার জন্য আমার নির্ধারিত সূচি পালন হয়নি।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/৩০ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন