আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

৩০০ নারী পুলিশকে ফোনে কুপ্রস্তাব, তারপর…

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-০৭ ০০:৩৫:৪৮

একজন-দুজন নয়, অন্তত ৩০০ জন নারী পুলিশ সদস্যকে ফোনে উত্ত্যক্ত করছিল এক ব্যক্তি। বেশ কয়েকদিন ধরেই অদ্ভুত এই সমস্যায় পড়েছিলেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের নারী পুলিশ সদস্যরা। রাতের পর রাত একটি অজ্ঞাত নম্বর থেকে ফোন আসছিল তাঁদের কাছে। ফোনের অপর প্রান্ত থেকে ক্রমাগত কুপ্রস্তাব দেওয়া হচ্ছিল তাঁদের। অবশেষে তৎপর হয় পুলিশ। ধরা পড়ে ওই ব্যক্তি।

পুলিশ সূত্রে খবর, গত রবিবার মধ্যপ্রদেশের মোরেনা জেলা থেকে গ্রেপ্তার করা হয় দুর্গেশ নামের অভিযুক্ত ওই ব্যক্তিকে। ৩০ বছরের ওই ব্যক্তি দুই সন্তানের পিতা। এলাকায় সম্ভ্রান্ত পরিবারের ছেলে বলেই পরিচিত সে। অভিযোগ, পেশায় ব্যবসায়ী দুর্গেশ অন্তত ৩০০ জন নারী পুলিশ সদস্যকে ফোন করে উত্ত্যক্ত করেছে। শুধু তেলেঙ্গানাই নয়, গুজরাট, মহারাষ্ট্র ও উত্তর প্রদেশের নারী পুলিশ সদস্যদেরও ফোন করে কুপ্রস্তাব দিত অভিযুক্ত।

ইন্টারনেটের মাধ্যমে নারী পুলিশ কর্মকর্তাদের নম্বর সংগ্রহ করত দুর্গেশ। তারপর মাঝরাতে তাঁদের ফোন করে উত্ত্যক্ত করত সে।

এ ব্যাপারে মোরেনার পুলিশ সুপার এস এস তোমর জানিয়েছেন, তেলেঙ্গানা ও মধ্যপ্রদেশ পুলিশের একটি যৌথ বাহিনীর হাতে ধরা পড়ে দুর্গেশ। তাকে তেলেঙ্গানা নিয়ে যাওয়া হয়েছে। 

তদন্তকারীরা জানিয়েছেন, যদিও শতাধিক নারী পুলিশ সদস্যদের উত্ত্যক্ত করেছে অভিযুক্ত, মাত্র একজন তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তদন্তে জানা গিয়েছে যে রাত ১২টা থেকে ৩টার মধ্যে নারী পুলিশ সদস্যদের ফোন করত অভিযুক্ত। তবে বেশি দিন এই কুকর্ম চালিয়ে যেতে পারেনি দুর্গেশ। তদন্ত শুরু হতেই মধ্যপ্রদেশে গা ঢাকা দেয় সে। কিন্তু পুলিশের হাত এড়াতে পারেনি অভিযুক্ত।
সূত্র : সংবাদ প্রতিদিন

শেয়ার করুন

আপনার মতামত দিন